নীলফামারীতে স্কুল শিক্ষককে প্রকাশ্যে গুলি

0

সিটিনিউজবিডি : নীলফামারীর জলঢাকা উপজেলায় মাধবচন্দ্র রায় (৫০) নামে এক স্কুল শিক্ষককে প্রকাশ্যে গুলি করেছে দুর্বৃত্তরা। রোববার (৯ আগস্ট) সকাল সোয়া ১০টার দিকে জলঢাকা উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের মমিনুরের ডাঙ্গা নামক স্থানে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ওই শিক্ষককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

মাধবচন্দ্র রায় গোলমুন্ডা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী বিএসসি শিক্ষক।

এ ঘটনায় জলঢাকা জুড়ে চরম উত্তেজনা ও আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ঘটনার পর এলাকাটি পুলিশ ঘিরে রেখেছে।

প্রত্যক্ষদর্শী একই স্কুলের অপর সহকারী শিক্ষক রতেশ্বর রায় জানান, তিনি সহ মানবচন্দ্র রায় প্রতিদিনের ন্যায় জলঢাকা উপজেলা শহরের বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোতে করে স্কুলে যাচ্ছিলেন। পথে জলঢাকা থেকে একই অটোতে অপরিচিত চার যুবক ওঠেন। অটোটি যখন গোলমুন্ডার মমিনুরের ডাঙ্গানামক স্থানে পৌঁছে ঠিক তখন অটোতে থাকা ওই চার যুবকের মধ্যে এক যুবক পিস্তল বের করে মাধবচন্দ্র রায়ের পেটে একটি ও কপালে দু’টি গুলি করে।

এ সময় তিনি (রতেশ্বর) অটো থেকে লাফিয়ে দৌঁড়ে পালিয়ে যান। এ ঘটনার সময় ওই স্থানে আগে থেকে দুই যুবক মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিল। ঘটনার পর দুর্বৃত্তরা ওই দুই মোটরসাইকেলে উঠে ডালিয়া সড়ক ধরে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ছুটে এসে গুলিবিদ্ধ মাধবচন্দ্র রায়কে উদ্ধার করে প্রথমে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলওয়ার হাসান ইনাম ঘটনাটি নিশ্চিত করে বলেন, ঘটনা ঘটানোর পর দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে যে ভাবে পালিয়ে গেছে তা পূর্ব পরিকল্পিত বলেই স্পষ্ট হয়ে উঠেছে।

তিনি আরো বলেন, দুর্বৃত্তদের ধরতে ঘটনাস্থলসহ বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.