রবিবার কর্ণফুলী উপজেলা নির্বাচন

0

সৈয়দ শিবলী ছাদেক কফিল,সিটিনিউজ : রবিবার (২৪ সেপ্টেম্বর) কর্ণফুলী উপজেলা নির্বাচন । প্রার্থীরা এতদিন আওয়ামী লীগ, বিএনপি, ইসলামিক ফ্রন্ট, জাতীয় পার্টি ও ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে গেছেন, ভোট প্রার্থনায় ব্যস্ত ছিলেন।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) প্রচারণার শেষ দিনে প্রার্থীরা বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ফারুক চৌধুরী, বিএনপির এস এম ফোরকান, ইসলামিক ফ্রন্টের জাহাঙ্গীর কবির রিজভী, ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দিদারুল ইসলাম চৌধুরী, বিএনপির হাজী মো. ওসমান, ইসলামী ফ্রন্টের মাওলানা মুহাম্মদ মুছা, ইসলামিক ফ্রন্টের নাছির আহমদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বানাজা বেগম, বিএনপির উম্মে মিরজান শামীমা ও জাতীয় পার্টির মুন্নি বেগম প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীদের মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে জানা গেছে।

কর্ণফুলী উপজেলা নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার ও পটিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ আবু ছায়েদ জানান, নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

নির্বাচনী কেন্দ্রগুলোতেকেন্দ্রে ভোট গ্রহণের সকল সরঞ্জামসহ আইনশৃংখলায় নিয়োজিত বাহিনীর সদস্যরা কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.