রাকিব হত্যায় পাঁচ দিনের রিমান্ডে শরীফ ও মিন্টু

0

সিটিনিউজবিডি : খুলনায় শিশু রাকিব হওলাদার হত্যা মামলার আসামি শরীফ ও তার দূর সম্পর্কের চাচা মিন্টু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের হেফাজতে পেয়েছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা সদর থানার উপ-পরিদর্শক কাজী মোস্তাক আহমেদ সোমবার আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করলে খুলনার মহানগর হাকিম মো. ফারুক ইকবাল পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সদর থানার ওসি বলেন, “শরীফ ও মিন্টুকে বিকাল থেকেই জিজ্ঞাসাবাদ শুরু হবে।”

শুনানিতে হাজির করতে রোববার দুপুরেই শরীফ ও মিন্টুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেল থেকে খুলনা সদর থানার হাজতে নেওয়া হয়।

গত ৩ অগাস্ট রাকিবের মৃত্যুর পর গণপিটুনির শিকার এ দুই আসামি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

ওইরাতে শহরের টুটপাড়া কবরখানা রোডে শরীফের গাড়ির ওয়ার্কশপে মলদ্বারে পাইপের মাধ্যমে হাওয়া ঢুকিয়ে নির্যাতন চালিয়ে হত্যা করা হয় ১২ বছরের রাকিবকে।

হত্যাকাণ্ডের পরপরই গ্যারেজ মালিক শরীফ (৩৫), মিন্টু (৪০), শরীফের মা বিউটি বেগমকে (৫৫) আটক করে পিটিয়ে পুলিশে দেয় এলাকাবাসী। পরদিন তাদের বিরুদ্ধে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত রাকিবের বাবা নুরুল আলম।

গত বৃহস্পতিবার পুলিশ বিউটি বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ডে নেয়। অবশ্য পরদিনই রাকিব হত্যায় সংশ্লিষ্টতা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন বিউটি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.