চট্টগ্রামে তিনদিনব্যাপী “গ্র্যান্ড ওয়েডিং এক্সপো” র‌্যাডিসন ব্লুতে

0

নিজস্ব প্রতিনিধি,সিটিনিউজ : “আপনার বিশেষ দিনটি স্মরনীয় হোক অনন্য অনুভুতিতে”স্লোগানে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ’র আয়োজনে শুরু হচ্ছে গ্র্যান্ড ওয়েডিং এক্সপো। বৃহস্পতিবার ৫ অক্টোবর থেকে শুরু হয়ে ৬ এবং ৭ অক্টোবর তিনদিনব্যাপী গ্র্যান্ড ওয়েডিং এক্সপো চলবে। সেরা সেরা ডিজাইনারদের বিভিন্নরকম পোশাক, বিয়ের শাড়ি, নানান রকম গহনা, ওয়েডিং প্ল্যানার, মেকআপ, ফটোগ্রাফি, ডেকোরেশন, ঘর সাজানোর প্রয়োজনীয় সবকিছু, হানিমুন প্যাকেজ, ঐতিহ্যবাহী মেজবানসহ বিয়ের খাবারদাবার সবকিছুর আয়োজন থাকছে এক্সপোতে ।

অবিবাহিতদের দুশ্চিন্তা ছাড়াই বিয়ের আয়োজন করতে এক ছাদের নিচে সবধরনের প্রয়োজন মেটাতে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্র্যান্ড ওয়েডিং এক্সপো। নগরীর র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ’তে তিনদিনব্যাপী গ্র্যান্ড ওয়েডিং এক্সপোতে বাংলাদেশের ওয়েডিং ইন্ডাস্ট্রির সেরা ৫৫টি প্রতিষ্ঠানের অংশগ্রহণ করছে।

মঙ্গলবার(৩ অক্টোবর) বিকাল সাড়ে তিনটায় নগরীর র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ’র মোহনা হলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ’র ফাইনেন্স কন্ট্রোলার এ টি এম সারোয়ার কামাল। গতবারের মতো এবারও নগরীর সবার ভালো সমর্থন পাবেন মনে করে সারোয়ার কামাল বলেন, গতবারও আমরা বর্ণাঢ্যভাবে গ্র্যান্ড ওয়েডিং এক্সপোর আয়োজন করেছি। প্রথম আয়োজন নগরীর মানুষদের মাঝে বেশ সাড়া ফেলেছিল। তাই এবার আরো বড় পরিসরে আয়োজনের উদ্যোগ গ্রহণ করেছি।

গ্র্যান্ড ওয়েডিং এক্সপো উপলক্ষে র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ’তে অসাধারণ চারটি ওয়েডিং মেন্যু উপভোগের সুযোগ রয়েছে সাশ্রয়ী মূল্যে মাত্র ১,২২২ টাকা থেকে ১,৯৯৯ টাকার মধ্যে। সেই সাথে থাকছে র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ’তে রাত্রি যাপনের অপূর্ব সুযোগ উল্লেখ করে র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ’র সহকারী পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) ফারহানুল কবির চৌধুরী বলেন, সবার কথা ভেবে বিভিন্ন বাজেটের প্যাকেজ রাখা হয়েছে।

প্রথম আয়োজনে চট্টগ্রামে যেরকম সাড়া ফেলেছিল সেই সাফল্যে আবার এই আয়োজন করা হচ্ছে আরো বড় পরিসরে। থাকছে নানারকম চমক। এক ছাদের নিচে বিয়ের যাবতীয় সবকিছু যাতে পাওয়া যায় সেই ব্যবস্থা করা হয়েছে। আমাদের এই আয়োজন স্বার্থক করার জন্য সবার সহযোগিতা প্রয়োজন।

প্রতিদিন মেলায় আগত দর্শণার্থীদের জন্য র‌্যাফেল ড্রতে আকর্ষণীয় পুরস্কার, গালা নাইট, বিখ্যাত কোরিওগ্রাফার লুনার মডেলদের নিয়ে ব্রাইডাল ফ্যাশন শো এবং মিউজিক্যাল নাইটের আয়োজন থাকছে উল্লেখ করে গ্র্যান্ড ওয়েডিং এক্সপোর সমন্বয়ক ভায়োলেট ইনকর্পোরেটেডের ব্যবস্থাপনা পরিচালক এ বি এম খালেদ মাহমুদ বলেন, আমাদের এই আয়োজন শুধু রেডিসনের বলরুমে সীমাবদ্ধ নয়। পুরো চট্টগ্রাম জুড়ে এটি বেশ সাড়া ফেলেছে। এক ছাদের নিচে বিবাহ সংক্রান্ত সব প্রয়োজন এখানে মিটছে। তাই এবারের দ্বিতীয় আয়োজন আরো আকষর্ণীয় করে সাজানো হচ্ছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নগরীর র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ’র মেজবান হলরুমে গ্র্যান্ড ওয়েডিং এক্সপো’র উদ্বোধন করবেন চট্টগ্রাম পুলিশ কমিশনার মোহাম্মদ ইকবাল বাহার। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত চলবে এই ওয়েডিং এক্সপো। দর্শণার্থীদের জন্য এন্ট্রি ফি ৫০ টাকা, প্রতিদিন র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ’তে পাওয়া যাবে এন্ট্রি টিকেট। আরো বিস্তারিত তথ্যের জন্য +৮৮০ ১৭৭৭৭০১১২৩ নাম্বারে যোগাযোগ করুন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.