বাঁশখালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ

0

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম আরো ডিজিটাল করার লক্ষ্যে সরকার প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ প্রদানের উদ্যোগ গ্রহণ করেছে। তারই আলোকে বাঁশখালীর ৭৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান মোল্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ রবিউল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাপস কুমার নন্দী, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শ্যামল দাশ, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম, বৈলছড়ির ইউনিয়নের চেয়ারম্যান কফিল উদ্দীন, সহকারী শিক্ষা কর্মকর্তাদ্বয়সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন। এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, সরকার প্রাথমিক শিক্ষাকে গুরুত্বসহকারে নিয়েছে। এই শিক্ষা ব্যবস্থা ডিজিটালাইজ করার জন্য সকল ধরনের উদ্যোগ গ্রহণ এবং তা বাস্তবায়ন করে যাচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.