শিক্ষামন্ত্রীর পিওসহ ৩জনের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

0

সিটি নিউজ ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিও) মোতালেব হোসেনসহ নিখোঁজ হওয়া তিনজনকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে ।

আজ সোমবার (২২ জানুয়ারী) দুপুরে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে রাজধানী উচ্চ বিদ্যালয়ে সরস্বতী পূজামণ্ডপ পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

মোতালেবকে মোহাম্মদপুরের বছিলা থেকে এবং শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নাসির উদ্দিন ও লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনকে গুলশান থেকে নিখোঁজ হন বলে তাঁদের পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়।

পরে রোববার রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে জানানো হয়, এই তিনজনকে গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেপ্তার করেছে এবং তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তাঁদের কী কারণে গ্রেপ্তার করা হয়েছে, তা জানায়নি ডিএমপি।

আজ স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গোয়েন্দারা যখন কাউকে গ্রেপ্তার করে, তখন সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করে। তাঁদের বিরুদ্ধে অভিযোগ আছে বলেই তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কী অভিযোগ আনা হয়েছে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে—এর জবাবে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, এখনো এ নিয়ে তদন্ত চলছে, পুলিশ কাজ করছে। আগামী দু-একদিনের মধ্যে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

ডিএমপির অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানের ব্যাপারে এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ ব্যাপারে তো তদন্ত কমিটি গঠন হয়েছে। তাঁরা তদন্ত করছেন। প্রতিবেদন পেলে এ ব্যাপারে পরবর্তী সময়ে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.