মুক্তিযুদ্ধের চেতনায় রুখতে হবে দুর্নীতি

0

সিটি নিউজ ডেস্ক : কমরেড মোঃ শাহ আলম বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির কেন্দ্রিয় সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় মত বিনিময়,ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা পরিবারবর্গ’র নেতৃবৃন্দ।

১১ ফেব্রুয়ারী রোববার রাত সাড়ে ১০টায় কমরেড শাহ আলমের আসকার দীঘির পাড়স্থ বাসভবনে এই মতবিনিময় ও শুভেচ্ছা জানানো হয়। ৬ দফার অগ্রনায়ক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, লিবারেশন কাউন্সিলের দক্ষিণ ও পুর্বাঞ্চলের চেয়ারম্যান এবং স্বাধীন বাংলাদেশের প্রথম বিজয় পতাকা উত্তোলনকারী সাবেক মন্ত্রী জহুর আহমদ চৌধুরীর কনিষ্ট সন্তান বাংলাদেশ মুক্তিযোদ্ধা পরিবারবর্গ’র আহ্বায়ক কানাডা যুবলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা চট্টগ্রাম ৯ আসনের আওয়মী লীগের সম্ভাব্য প্রার্থী জসিম উদ্দিন চৌধুরীর নেতৃত্বে অন্যান্যদেও মাঝে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি মোঃ ফজলুল কবির মিন্টু,বাংলাদেশ মুক্তিযোদ্ধা পরিবারবর্গ’র যুগ্ন আহবায়ক বঙ্গবন্ধু ল টেম্পল এর সাবেক ভিপি উত্তম কুমার বড়ুয়া, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নির্বহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী লিটন,চকবাজার থানা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাঈনুদ্দিন চৌধুরী মিন্টু,শওকত আহমেদ মাসুম,মোঃ মঞ্জু,আমানুল হক বাহার, মোঃনাছির।

এসময় সংক্ষিপ্ত মত বিনিময়কালে নেতৃবৃন্দ বলেন যে যেই পার্টিই করুকনা কেন কিন্তু আদর্শ হতে হবে মুক্তিযুদ্ধের চেতনা ভিত্তিক। দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার যে স্বপ্ন নিয়ে এদশের মুক্তিযোদ্ধারা হাসতে হাসতে প্রাণ দিয়েছে তাঁদের প্রতি শ্রদ্ধাবোধ থেকে ও নিজের প্রয়োজনেই দুর্নীতি বন্ধের সংগ্রামে নামতে হবে তরুন প্রজন্মকে। আমরা চাই পরবর্তী প্রজন্মকে একটি সুন্দর পৃথিবী উপহার দিতে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.