চন্দনাইশে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

0

চন্দনাইশ প্রতিনিধি: উপজেলার দোহাজারী হাসপাতালে স্টাফ কোয়াটার থেকে ১৩ বছরের সুমি নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ ।

আজ ১৩ জুন দুপুরে সংবাদ পেয়ে এসপি (সার্কেল) হুমায়ন কবির, থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দীন সরকারসহ একদল পুলিশ দোহাজারী হাসপাতালে স্টাফ কোয়াটার থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে। পরে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করবেন বলে জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ।

স্থানীয়ভাবে জানা যায়, দোহাজারী হাসপাতের সিনিয়র স্টাফ নার্স সুখী প্রভা দেবী ৭ বছর বয়সী সুমিকে ২০১৭ সালে হাসপাতাল এলাকায় পেয়ে লালন পালন করে আসছিল। তার কোন পরিচয় পাওয়া যায় নি। সুমি সে বাসায় থেকে আশেপাশের বাসায় গৃহপরিচালিকার কাজ করত। আজ ১৩ মে সকালে প্রতিদিনের ন্যায় ঘুম থেকে উঠে ঘর ঝাড়ু দেয়। কিন্তু সুখী প্রখা একটু দেরিতে ঘুম থেকে উঠে সুমিকে না দেখে ডাকাডাকি ও খোজাখুঁজি করে না পেয়ে রান্না ঘর বন্ধ অবস্থায় পায়।  রান্নাঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে সুিমর লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তিনি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু তৈয়বকে অবহিত করে। তিনি পাশ্ববর্তী দোহাজারী পুলিশ ফাড়িঁ ও উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডা. শাহীন হোসেন চৌধুরী কে অবহিত করে। এর পর পর পুলিশ ঘটনাস্থলে এসে সুমির লাশ উদ্ধার করে চন্দনাইশ থানায় নিয়ে যায়।

থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দীন সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন আত্মহত্যার পিছনে কি রহস্য আছে তা খতিয়ে দেখা হচ্ছে। তবে নিহত সুমীর শরীলে কোনরকম আলামত প্রাথমিকভাবে পাওয়া যায়নি বলে জানান। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে জানিয়েছেন।

সিটি নিউজ / এসআরএস/ ডিএইচ

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.