বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

0

সিটিনিউজ ডেস্ক :: রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টা এক মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি পুলিশ অ্যাকাডেমির মাঠে নামে।

এর কিছুক্ষণ আগে মুষলধারায় বৃষ্টি শুরু হয়। প্রধানমন্ত্রী যখন পুলিশ অ্যাকাডেমি পৌঁছান, তখনও বৃষ্টি হচ্ছিল।

পুলিশ অ্যাকাডেমিতে প্রধানমন্ত্রী সহকারি পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনি কুচকাওয়াজ উপভোগ করবেন। সেই সঙ্গে পুলিশের অভিবাদন গ্রহণ করবেন তিনি।

পুলিশ অ্যাকাডেমির অনুষ্ঠান শেষে বিকেলে জেলার পবা উপজেলার হরিয়ানে রাজশাহী চিনিকল মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য শারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের সমাপনী কুচকাওয়াজে যোগদানের পর প্রধানমন্ত্রী ১৬টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ছয়টি প্রকল্পের উদ্বোধন করবেন।

রাজশাহীর জেলা প্রশাসক মাহমুদ শরীফ জানান, ১৬ প্রকল্পের মধ্যে রয়েছে—বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক, বিভাগীয় ও জেলা পরিবার পরিকল্পনা ভবন, নদীর তীর রক্ষা বাঁধ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্কয়ার ও রাজশাহী শিশু হাসপাতাল।

রাজশাহী সিটি করপোরেশন প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে ব্যাপক কর্মসূচি নিয়েছে।

প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে নিশ্ছিদ্র নিরাপত্তা ও যানবাহন চলাচল স্বাভাবিক রাখার পূর্ণ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার মাহবুবুর রহমান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.