আওয়ামীলীগ নেতা ডাঃ সৈয়দুর রহমান আর নেই

0

সিটি নিউজ বিডিঃ চট্টগ্রাম নগর আওয়ামীলীগ নেতা ডাঃ সৈয়দুর রহমান আর নেই। বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, আগরতলা ষড়যন্ত্র মামলার নির্যাতিত আসামী, মুক্তিযুদ্ধ কালীন সময়ের আগে ও পরে – চট্টগ্রাম শহর আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক ও ভাষা সৈনিক – চট্টগ্রাম ডায়াবেটিক সমিতি হাসপাতালের সভাপতি ডাঃ সৈয়দুর রহমান আজ (১৬ জানুয়ারী) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম ডায়াবেটিক সমিতি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি- রাজিউন)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি দুই ছেলে দুই মেয়ে স্ত্রী ও আত্মীয় স্বজন অগণিত শুভনুধ্যায়ী রেখে যান।

আজ বাদ এশা বাটালী রোডস্থ রেলওয়ে হাসপাতাল কলোনী সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন তার জামাতা ডা. শরফত খান বাবুল। তিনি দীর্ঘ ১৪ বছর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন এবং মৃত্যুর আগ পর্যন্ত চট্টগ্রাম ডায়াবেটিক সমিতি হাসপাতালের সভাপতি ছিলেন।ডা. সৈয়দুর রহমান নগরীর চান্দগাঁও থানাধীন গোলাম আলী নাজির বাড়ির মরহুম আবুল খায়েরের পুত্র।তাঁর বাড়ী নগরীর চান্দগাঁও এলাকায় হলেও তিনি  নগরীর এনায়েত এলাকায় সপরিবারের বসবাস করতেন।

তাঁর মৃত্যুতে চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়মীলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন।

 

 

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.