‘আল হারামাইন’ উদ্যোগে আজমানে প্রবাসীদের সর্ববৃহৎ ইফতার আয়োজন

প্রায় আট হাজার পুরুষ ও নারী প্রবাসীদের অংশগ্রহন

0

গোলাম সরওয়ার,সিটি নিউজ : মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে সুপ্রতিষ্ঠিত বাংলাদেশী কোম্পানি আল-হারামাইন পারফিউম কোম্পানির স্বত্বাধিকারী এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মাহাতাবুর রহমান নাসির (সিআইপি) আয়োজনে বিভিন্ন দেশ ও বাংলাদেশী কমিউনিটি নেতৃবৃন্দগণসহ প্রবাসী শ্রমিকদের সম্মানার্থে আজমানে বাহারি ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার ২৪ মার্চ ইফতার মাহফিলে প্রায় আট হাজার পুরুষ ও নারী প্রবাসীদের অংশগ্রহনে মুখরিত হয়ে উঠে হারামাইন ফ্যাক্টরি প্রাঙ্গন। ইফতার শৃংঙ্খলা ব্যবস্থাপনায় নিয়োজিত ছিলেন আজমান প্রশাসন।
মাহাতাবুর রহমান নাসির (সিআইপির) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই ও উত্তর আমিরাত বাংলাদেশ কন্সুলেট জেনারেল বি এম জামাল হোসেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুহিব্বুর রহমান

মাহফিলে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিববুর রহমান এমপির সঙ্গে প্রবাসীরা সাক্ষাত করলে সেসময় তারা প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানের অনুরোধের পাশাপাশি মধ্যপ্রাচ্যের রুটে অস্বাভাবিক হারে বিমান ভাড়া বৃদ্ধি, টিকিট না পাওয়া, আবুধাবী এয়ারপোর্টে বিমান বাংলাদেশের ফ্লাইট সংখ্যা বাড়ানোসহ দেশের বিমানবন্দরে যাত্রী হয়রানি বন্ধের দাবী জানান। এ সময় প্রতিমন্ত্রী প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও বিমান মন্ত্রণালয়ের সাথে আলোচনা করবেন বলে প্রবাসীদের আশ্বস্ত করেন।
মাহাতাবুর রহমান নাসির সিআইপি বলেন, প্রতিবছরের মতো এবারো আরব দেশের সাথে বিভিন্ন দেশের মানুষের  মেল বন্ধন ও বাণিজ্যিক সম্পর্কের উন্নয়নে এই ইফতার মাহফিল ভুমিকা রয়েছে। বিশাল এ আয়োজনে সবার সহযোগিতা পেয়েছি এবং অনুষ্ঠানে অংশগ্রহনের জন্য সকলের প্রতি তিনি কৃতজ্ঞ।


ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাই সিনিয়র সহ সভাপতি আইয়ুব আলী বাবুল সিআইপি,সহ সভাপতি রাজা মল্লিক, সাইফুদ্দিন আহমেদ, আমিরাতের বিভিন্ন প্রদেশ থেকে আগত বিশিষ্ট ব্যবসায়ীগণ, আমিরাতে অবস্থানরত স্থানীয় গণমাধ্যমকর্মীসহ বাংলাদেশের সাংবাদিকবৃন্দ।সবশেষে সকলের জন্য দোয়া,বিশ্ববাসীর শান্তি কামনা করে মোনাজাত করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.