শারজাহ বাংলাদেশি প্রবাসীদের সম্মানে সর্ববৃহৎ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

সংযুক্ত আরব আমিরাত শারজাহ প্রবাসীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করেছেন বিশিষ্ট ব্যবসায়ী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের  উপদেষ্টা মন্ডলীর সদস্য আহমেদ আলী জাহাঙ্গীর ও নারী উদ্যোক্তা রোমানা জাহাঙ্গীর।

শনিবার ১৬ মার্চ আল জোবাইর বাগান বাড়িতে প্রায় ৬ শতাধিক প্রবাসীরা পরিবার পরিজন নিয়ে ইফতারে অংশগ্রহণ করেন।এটি ছিল আমিরাতে এই বছরের সর্ববৃহৎ বাংলাদেশীদের ইফতারের আয়োজন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, প্রকৌশলী আবু জাফর চৌধুরী সিআইপি, সিআইপি আইয়ুব আলী বাবুল, মিসেস আবিদা হোসেন, রোমানা জাহাঙ্গীর, একরামুজ্জামান খান, আবু মোহাম্মদ খোরশেদ, আব্দুল আলিম, সাইফুদ্দিন আহমেদ, প্রকৌশলী জিল্লুর রহমান, সিআইপি জাকির হোসেন চুট্টু,আবু তাহের ভূইয়া, মোহাম্মদ সিরাজদুল্লাহ, মোহাম্মদ দিদার,  শাফায়েত উল্লাহ, হাসান জাকির, মোহাম্মদ আলমসহ ইফতার মাহফিলে দুবাই ও উত্তর আমিরাতের বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ, বিভিন্ন দল ও সংগঠনের নেতাকর্মীরা সপরিবারে  অংশ নেয়।

ইফতারের আয়োজক  বিশিষ্ট ব্যবসায়ী আহমেদ আলী জাহাঙ্গীর  বলেন, প্রতি বছরের মতো এবারও আমি এ  ইফতার মাহফিলের আয়োজন করেছি। মূলত সবার সঙ্গে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক সমুন্নত রাখতেই আমার এ আয়োজন। একসঙ্গে অনেক মানুষকে ইফতার করাতে পারাটা যেমন আনন্দের, তেমনি অনেকের সঙ্গে ইফতার করাও অনেক বেশি সওয়াবের। এছাড়া এক সাথে শত শত মানুষের মধ্যে ইফতার করতে পারার আনন্দ অন্যরকম।

ইফতারের আগে রমজানের ফজিলত সম্পর্কে আলোচনা এবং দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি, সুনাম ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.