আমার কাছে তথ্য আছে অনেকে নির্বাচন করেছে সরকারের টাকায়ঃ অলি

0

সিটি নিউজ ডেস্কঃ লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল অলি আহমদ বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট তথা বিরোধীদলে থেকেও অনেকেই সরকারের কাছে থেকে টাকা নিয়ে নির্বাচন করেছে।

আজ শনিবার (২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ে এলডিপি’র কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

কর্নেল (অব.) অলি আহমদ বলেন, ড. কামাল হোসেন বলেছেন, ঐক্যফ্রন্টের কেউ শপথ গ্রহণ করবে না। আমরা আশা করবো, যারা যেভাবে হোক নির্বাচিত হয়েছেন। আমাদের কাছে তথ্য আছে, অনেকেই বিরোধীদলে থেকেও সরকারের কাছে থেকে টাকা নিয়ে নির্বাচন করেছে।

তিনি অভিযোগ করে বলেন, আমার কাছে ১০০ পার্সেন্ট সত্য তথ্য আছে। ভালো ভালো বক্তব্য রাখেন। ভালো ভালো মিটিং করে ঐক্যজোটের কথা বলেন। কিন্তু তারা ১০ তারিখের পরে সরকারের গোয়েন্দা বাহিনীর সঙ্গে বসে নির্বাচনের খরচাপাতি গ্রহণ করেছেন।

এলডিপি’র চেয়ারম্যান বলেন, বিরোধীদলের আমরা কেউ এই নির্বাচনের ফলাফল মেনে নেইনি। আমরা পরিষ্কারভাবে বলছি। আমরা এলডিপির পক্ষ থেকেও বলেছি, জাতীয় ঐক্যফ্রন্ট হোক আর বিএনপি হোক তারা যদি এমপি হওয়ার শপথ গ্রহণ করে তাহলে তারা ১৬ কোটি মানুষের সঙ্গে প্রতারণা করবে। ৫০ হাজার নেতাকর্মীর নামে মামলা হয়েছে তাদের সঙ্গে প্রতারণা করবে। এছাড়া যারা মৃত্যুবরণ করেছে, জেলে আছে তাদের সঙ্গে বেইমানি করবে। যারা জেলে আছে মামলা হয়েছে শুধুমাত্র আমাদেরকে এমপি করার জন্য জেলে গিয়েছে। সুতরাং তাদের সঙ্গে যেন কখনো বেইমানি করা না হয়।

২০ দলীয় জোটের এ সমন্বয়ক বলেন, ৩০ ডিসেম্বর দিনে ড্রামা হয়েছে, আর রাতে ব্যালট কাটা হয়েছে। ৮০ ভাগ ব্যালটে প্রিজাইডিং কর্মকর্তার স্বার নেই। ৯৫ ভাগ ভোটার কেন্দ্রে গিয়ে ব্যালট চোখে দেখার সুযোগ পাননি।

জাতীয় সরকার গঠনের আহ্বান জানিয়ে অলি আহমদ বলেন, আমরা নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে পুনঃনির্বাচনের দাবি করলেও যেহেতু রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী আহ্বান জানিয়েছেন, সেজন্য আমি বলতে চাই- অবিলম্বে দেশের সৎ ও অভিজ্ঞ রাজনীতিকদের নিয়ে জাতীয় সরকার গঠনের ব্যবস্থা নিন।

তিনি আরো বলেন, একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের কবর রচনা হয়েছে। মিথ্যার উপর ভিক্তি করে এ সরকার বেশি দিন টিকবে না। সরকার জাতীয় ঐক্য চাইলে রাজনৈতিক বিবেচনায় যে সব বিরোধী নেতা কর্মীদের গ্রেপ্তার করা হয়েছে তাদের মুক্তি এবং মামলা প্রত্যাহার করতে হবে।

 

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.