উখিয়ায় বদির নৌকার মাঝি শাহিনা আকতার জয়ী

0

শহিদুল ইসলাম, উখিয়া(কক্সবাজার): কক্সবাজারের উখিয়ায় শান্তিপূর্ণ ভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনউখিয়া-টেকনাফ আসনে বদির নৌকার মাঝি তারই সহধর্মীনী শাহীনা আক্তার চৌধুরী জয়ী । সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হযেছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে অন্যান্যবারের চেয়ে নারী ভোটারদের উপস্হিত ছিল বেশি।

উখিয়-টেকনাফে ভোটার সংখ্যা ছিল ২ লাখ ৬৫ হাজার ৮শ ৩৬জন।ভোটার কেন্দ্র ছিল ১শ।উখিয়ায় ভোটার ছিল ১ লাখ ২০হাজার ২শ ১৫জন, ও টেকনাফে ১লাখ ৪৫ হাজার ৬শ ২১জন। উখিয়ার চারটি কেন্দ্রে ঘুরে ভোটারদের সাথে কথা বলে জানা গেছে,উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার জন্য নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলে জানান।

উখিয়া থানার ওসি আবুল খায়ের বলেন, কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী বলেন, অবাধ,নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।সন্ধ্যার পর থেকে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী শাহিনা আকতার চৌধুরী স্বাধীনতা পরর্বতী উখিয়া-টেকনাফের একমাত্র নারী প্রার্থী ছিলেন। আওয়ামী লীগের নির্বাচনী সেল থেকে জানা গেছে শাহিনা আকতার নৌকা (২,০২,১৮০) ও শাহজাহান চৌধুরী ধানের শীষ (৩৬,৯৫৭)।শাহিনা আকতার চৌধুরী ১লাখ ৬৫হাজার ২শ ২৩ভোটে বেসরকারী ভাবে জয়ী হয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.