কারাতে কন্যা এএসআই লতা পারভীনের দুবাই যাচ্ছেন

0

কারেন্ট টাইমসঃ ওয়াল্ড কারাতে ফেডারেশন (WKF) জাজ পরীক্ষায় অংশ নিতে এএসআই লতা পারভীনের দুবাই যাচ্ছেন।

তিনি আগামী ১০-১৭ ফেব্রুয়ারী সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে ওয়াল্ড কারাতে ফেডারেশনের আয়োজনে ও আরব আমিরাত কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিতব্য ওয়াল্ড কারাতে জাজ ও রেফারি সেমিনার,পরীক্ষা ও ডব্লিউ কে এফ ওয়ান প্রিমিয়ার লীগে অংশ নিবেন।

সে উদ্দেশে আগামী ৯ ফেব্রুয়ারী দুবাই রওয়ানা হচ্ছেন পুলিশের কারাতে কন্যা খ্যাত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এএসআই মোছাঃ লতা পারভীন। বর্তমানে বাংলাদেশের একমাত্র এশিয়ান মহিলা কারাতে জাজ লতা পারভীন ইতিপুর্বে শ্রীলংকায় অনুষ্ঠিত এশিয়ান কারাতে জাজ পরীক্ষায় অংশ নিয়ে সফলতার সহিত পাশ করা ছাড়াও ২০১৫, ২০১৬ ও ২০১৭ সালে জাতীয় কারাতে দলের হয়ে দেশের বাইরে আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করে তার নিজস্ব ইভেন্টে স্বর্ণপদক অর্জন করার মাধ্যমে বাংলাদেশ পুলিশ ও দেশের জন্য সম্মান বয়ে আনেন।

২০১৬ ও ২০১৭ সালে বাংলাদেশ পুলিশের বর্ষসেরা নারী ক্রীড়াবিদ লতা পারভীন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন কারাতে প্রতিযোগিতায় গুরুত্বপুর্ণ বিচারক হিসেবে দ্বায়িত্ব পালন করার পাশাপাশি বাংলাদেশ কারাতে ফেডারেশনে বাংলাদেশ পুলিশের প্রতিনিধিত্ব করছেন। সিএমপি ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মরত এএসআই লতা পারভীন পরীক্ষায় সফলতা ও সারাবিশ্বের র‌্যাংকধারী খেলোয়াড়দের অংশগ্রহণে অনুষ্ঠিতব্য ডব্লিউ কে এফ ওয়ান প্রিমিয়ার লীগ সুন্দরভাবে সম্পন্ন করতে দেশবাসির দোয়া কামনা করেছেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.