চট্টগ্রামে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সমাবেশ

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে মুক্তিযুদ্ধের গল্প শোন তারুণ্যের ভাবনা ও অঙ্গীকার শিরোনামে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার বিকেলে জামাল খান শাহ ওয়ালীউল্লাহ ইন্সটিটিউটে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে উপ-পুলিশ কমিশনার (ডিবি-বন্দর) জনাব এস.এম. মোস্তাইন হোসেন, বিপিএম মহোদয় তার বক্তব্যে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার এবং যে কোন বিষয়ে পরামর্শ দিয়ে কমিউনিটি পুলিশিং কমিটিকে আরো জোরালো ভূমিকা পালন করার আহ্বান জানান। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্টরা কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমে যুক্ত হলে কমিউনিটি পুলিশিং আরো বেগবান হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিএসবি) জনাব শাকিলা সোলতানা, জনাব মোহাম্মদ মহসীন, পিপিএম, অফিসার ইনচার্জ, কোতোয়ালী থানা, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ শাহাবুদ্দীন আহম্মদ, বীর মুক্তিযোদ্ধা জনাব এ কে এম আলাউদ্দিন, জনাব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সদস্য সচিব, মহানগর কমিউনিটি পুলিশিং কমিটি ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরা সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.