টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা ইয়বা কারবারী নিহত

৬ কোটি টাকার ইয়াবা উদ্ধার

0

শহিদুল ইসলাম উখিয়া, কক্সবাজারঃ  কক্সবাজারের টেকনাফের খারাংখালী এলাকায় মিয়ানমার হতে ইয়াবার চালান পাচারের সময় বন্দুকযুদ্ধে দুইজন বাস্তুচ্যুত রোহিঙ্গা ইয়াবা কারবারী নাগরিক নিহত হয়েছে।

আজ বুধবার (২৭ মার্চ) ভোর রাতে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন উখিয়া উপজেলা পালংখালি ইউনিয়নের বালুখালি রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দা ইদ্রিস মিয়ার ছেলে ফারুক মিয়া (১৯) ও উখিয়ার রাজাপালং ইউনিয়নের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ই ব্লকের মোহাম্মদ তাহেরের ছেলে মোঃইলিয়াস( ১৮) ।

বিজিবি সুত্রে জানা গেছে,২৭ মার্চ ভোররাত সাড়ে ৪টারদিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের হোয়াইক্যং খারাংখালী বিওপির সুবেদার নুরুল ইসলাম মিয়ানমার হতে ইয়াবার চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ টহল দল নিয়ে ৪নং সুইচ্চ গেইট এলাকায় অভিযানে যায়। কিছুক্ষণ পর ৩/৪জন লোক ব্যাগ সহকারে বেড়িবাঁধ অতিক্রম করে আসার সময় বিজিবি জওয়ানেরা থামার জন্য সংকেত দেয়।

তখন মাদক বহনকারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন বিজিবি সদস্যরা আত্নরক্ষার্থে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে। গুলিবর্ষণ বন্ধ হলে ঘটনাস্থলে তল্লাশী করে শরীরের সাথে বাঁধা ২টি ইয়াবার ব্যাগসহ গুলিবিদ্ধ ২ ব্যক্তি এবং ২টি ধারালো কিরিচ উদ্ধার করে। যা গণনা করে ৫ কোটি ৭০ লক্ষ টাকার ইয়াবা পাওয়া যায়।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.