ডাকসুতে যা হয়েছে সবই প্রধানমন্ত্রীর নির্দেশে হয়েছেঃ দুদু

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপির ভাইস-চেয়ারমান ও কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, ডাকসুতে যা হয়েছে, সবই প্রধানমন্ত্রীর নির্দেশে হয়েছে। অসন্তোষ এড়াতে ভিপি পদে নূরকে আনা হয়েছে। এতে আনন্দিত হওয়ার কিছু নেই। কারণ নূর ছাত্রলীগেরই একটি অংশ। তার সকালে এক কথা দুপুরে আরেক কথা বিকেলে আবার সে আরেক কথা বলে।

আজ বুধবার (১৩ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে এক আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, ডাকসু নির্বাচনের আগে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল সর্বশেষ যত বড় মিছিল করেছে এত বড় মিছিল ছাত্রলীগ করতে পেরেছে কি? ১২ বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল যত বড় মিছিল করেছে ১২ বছর ছাত্রলীগ যদি বিশ্ববিদ্যালয়ে ঢুকতে না পারতো তাহলে ছাত্রলীগ নামের কোনো সংগঠনই থাকত না।

তিনি বলেন, ডাকসুতে আসলে কোনো নির্বাচন হয়নি। প্রধানমন্ত্রী যা চে‌য়ে‌ছেন, প্রধানমন্ত্রীর কার্যালয় (গণভবন) যা চেয়েছে তাই হয়েছে। তার ইচ্ছারই প্রতিফলন ঘটেছে।

দুদু বলেন, ছাত্র সমাজকে উঠে দাঁড়াতে হবে ফ্যাসিবাদের বিরুদ্ধে। আমি বলছি না এটা খুব সহজ লড়াই। এ লড়াইটির প্রতিটি পদক্ষেপ হবে হিসাবি, প্রতিটি কৌশল হতে হবে সুচিন্তিত, প্রতিটি লড়াই হবে ভয়হীন, তাহলে আপনারা জয় লাভ করতে পারবেন।

 

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.