তানজিলা হক মিতু কারাগারে

0

কারেন্ট টাইমসঃ  চট্টগ্রামের তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যা মামলায় প্ররোচনার দায়ে গ্রেফতার তারই স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে তিন দিনের রিমান্ড শেষেকারাগারে পাঠানো হয়েছে।  স্ত্রীর অনৈতিক সম্পর্কে ক্ষুব্ধ হয়ে আত্মহত্যা করেন ডা. আকাশ।

আজ শনিবার (৯ ফেব্রুয়ারী) দুপর ১২টায় রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে মিতুকে চান্দগাঁও থানা পুলিশ আদালতে হাজির করা হয় । আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশে দেন।

আদালত সূত্র জানা গেছে, রিমান্ডে জিজ্ঞাসাবাদে মিতুর কাছ থেকে বেশ কিছু তথ্য পাওয়া গেছে বলে তদন্ত কর্মকর্তার প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। তদন্তের স্বার্থে এসব তথ্য যাচাই-বাছাইয়ের জন্য সময় চাওয়া হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও চান্দগাঁও থানার এসআই আবদুল কাদের জানান, ডা. আকশের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে পরিবারের করা মামলায় স্ত্রী মিতুর বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তার বেশিরভাগই স্বীকার করেছেন। বিয়ের পরও বেশ কয়েকজন বয়ফ্রেন্ডের সঙ্গে অবৈধ সম্পর্ক থাকার কথা স্বীকার করেছেন। রিমান্ডে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।

গত ৩১ জানুয়ারি স্ত্রীর অনৈতিক সম্পর্ক মেনে নিতে না পেরে নিজ শরীরে ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ। এ ঘটনায় স্ত্রী মিতুসহ ছয়জনকে আসামি করে মামলা করা হয়।

পুলিশের একটি সূত্র জানায়, মিতুর সাথে যাদের সম্পর্ক রয়েছে তাদেরও খুজে বের করে জিজ্ঞাসাবাদ করা হবে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.