নুসরাত হত্যাঃ ফেনীর এসপি জাহাঙ্গীর প্রত্যাহার

0

সিটি নিউজ ডেস্কঃ মাদ্রাসাছাত্রী নুসরাতকে হত্যার ঘটনায় ফেনীর পুলিশ সুপার জহাঙ্গীর আলমকে প্রত্যাহার করে পুলিশ সদর দফতরে সংযুক্ত করা হয়েছে। এদিকে, নুসরাতকে হত্যার জন্য স্থানীয় কাউন্সিলর মাকসুদ, শামীমকে ১০ হাজার টাকা দিয়েছিল বলে জানিয়েছে সিআইডি।

আজ রবিবার (১২ মে) সন্ধ্যায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, নুসরাত হত্যাকান্ডের ঘটনা তদন্তে পুলিশ সদর দফতরের গঠিত তদন্ত কমিটির সুপারিশের ভিত্তিতে পুলিশ সুপারকে প্রত্যাহার করা হয়।

এর আগে ৩০ এপ্রিল পুলিশের তদন্ত কমিটি প্রতিবেদন জমা দেয় পুলিশ মহাপরিদর্শকের কাছে। সেই কমিটির সুপারিশের পরিপ্রেক্ষিতে গাফিলতি ও অসদাচরণের প্রমাণ পেয়ে গতকাল শুক্রবার ওসি মোয়াজ্জেমকে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে রংপুর রেঞ্জে সংযুক্ত করে পুলিশ সদর দপ্তর।

এছাড়া গতকাল পুলিশের দুই উপ-পরিদর্শককে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে দূরবর্তী ইউনিটে সংযুক্ত করা হয়। এদিকে, দুপুরে সিআইডির বিশেষ পুলিশ সুপার মোল্লা নজরুল ইসলাম জানান, নুসরাতকে হত্যার জন্য শামীমকে ১০ হাজার টাকা দিয়েছিল স্থানীয় কাউন্সিলর মাকসুদ। এ টাকা দিয়ে শামীম হত্যার জন্য বোরকা, কেরোসিনসহ অন্যান্য জিনিস কেনে।

অধ্যক্ষ সিরাজ উদ দৌলার ব্যাংক হিসাবের স্টেটমেন্ট চাওয়া হয়েছে, সেটি পাওয়া গেলে এ ঘটনায় অর্থ লেনদেনের বিষয়ে আরো তথ্য পাওয়া যাবে বলেও জানান তিনি।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.