পাবনায় নকলে বাধা দেয়ায় শিক্ষককে চড়-লাথি, গ্রেফতার ২

0

সিটি নিউজ ডেস্ক :  পাবনা সরকারী শহীদ বুলবুল কলেজের প্রভাষক মাসুদুর রহমানকে মারধরের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারেরা হলেন, ঈশ্বরদী উপজেলার গোকুল নগর গ্রামের শাহেদ আলীর ছেলে সজল ইসলাম ও সদর উপজেলার মালঞ্চি গ্রামের ইউসুফ শেখের ছেলে শাফিন শেখ। বুধবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস পরিবর্তন ডটকমকে জানান, শিক্ষক লাঞ্ছনার ঘটনায় বুধবার রাতে সরকারী শহীদ বুলবুল কলেজের অধ্যক্ষ এস এম আব্দুল কুদ্দুস ঘটনায় জড়িত সজল ও শাফিনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে সজল ও শাফিনকে গ্রেফতার করে। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে হাজির করা হয়েছে।

পরীক্ষায় নকল করতে না দেয়ায় গত ১২ মে কলেজ থেকে বাসায় ফেরার পথে কলেজের গেটে শিক্ষক মাসুদুর রহমানকে মারধর করে বহিরাগত কয়েকজন যুবক। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া সেই হামলার ভিডিও ফেসবুকে ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয়।

হামলার ঘটনা ভিন্নখাতে নিতে উল্টো ওই শিক্ষকের বিরুদ্ধে আনা হয় ছাত্রীদের সাথে অশালীন আচরণের অভিযোগ। হামলার ভিডিও ফুটেজে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুদ্দিন জুন্নুনকে দেখা গেলেও অজ্ঞাত কারণে মামলায় তাকে আসামি করা হয়নি।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.