বাংলাদেশ ইউন্ডিজ টেস্ট ম্যাচ শুণ্যে ফিরলেন সৌম্য

0

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ ইউন্ডিজ টেস্ট ম্যাচ শুণ্য রানে ফিরলেন চট্টগ্রাম টেস্টে ডাক পাওয়া বাঁহাতি ওপেনার সৌম্য সরকার।  ইনিংসের প্রথম ওভারের তৃতীয় বলে ক্রেমার রোচের শিকার হন সৌম্য।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১ উইকেটে ৭১ রান। ব্যাট করছেন ইমরুল কায়েস (২২*) ও মুমিনুল হক (৪৩*)। ইমরুল কায়েস লং অনে ক্যাচ তুলি দিলেও সেটা নো বল হওয়াতে বেচেঁ যায় এই যত্রায়।

এর আগে চট্টগ্রাম টেস্টে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। যদিও সাকিব আল হাসানের খেলা নিয়ে শেষ মুহূর্ত পর্যন্ত ছিল সংশয়। কিন্তু সব সংশয় কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে টাইগারদের নেতৃত্ব দিচ্ছেন সাকিব। এদিকে টেস্ট অভিষেক হয়েছে স্পিনার নাইম হাসানের।

অবশ্য হঠাৎ করেই স্কোয়াডে ডাক পাওয়া সাদমান ইসলামের টেস্টে অভিষেকের অপেক্ষা আরো বাড়ল। তরুণ সাদমানের বদলে অভিজ্ঞ ইমরুল ও সৌম্য সরকারের ওপরই বাংলাদেশের ওপেনিংয়ের ভার পড়েছে। আর সাকিব দলে ফেরায় বাদ পড়েছেন আরিফুল হক। একাদশ থেকে বাদ পড়েছেন পেসার খালেদ আহমেদও।

বাংলাদেশ দল : ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুমিনুল হক, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, নাইম হাসান।

ওয়েস্ট ইন্ডিজ দল : ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), কাইরেন পাওয়েল, শাই হোপ, শিমরন হেটমেয়ার, সুনিল আমব্রিস, রোস্তন চেজ, শেন ডোরিচ, দেবেন্দ্র বিশু, কেমার রোচ, জোমেল ওয়ারিকান, শ্যানন গ্যাব্রিয়েল।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.