মির্জা আব্বাসের মনোনয়ন বাতিল চেয়ে মেননের আবেদন

0

সিটি নিউজ ডেস্কঃ বর্তমান সরকারের সমাজকল্যাণমন্ত্রী ওয়ার্কার্স পার্টির প্রার্থী সভাপতি রাশেদ খান মেনন  বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা-৮ আসনের প্রার্থী মির্জা আব্বাসের মনোনয়নপত্র বাতিল চেয়ে নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন।

আজ বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে আগারগাঁওয়ে নির্বাচন ভবন চত্বরে রাশেদ খান মেননের পক্ষে আবেদনটি জমা দেন তার আইনজীবী জিয়াদ আল মালুম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য ঢাকা-৮ আসনে মনোনয়নপত্র জমা দিয়ে বৈধতা পেয়েছেন মির্জা আব্বাস। একই আসন থেকে নির্বাচন করবেন মেননও।

এ সময় আইনজীবী জিয়াদ আল মালুম সাংবাদিকদের জানান, হলফনামায় তথ্য গোপন করার অভিযোগে মির্জা আব্বাসের প্রার্থিতা বাতিল চেয়ে রাশেদ খান মেননের পক্ষে নির্বাচন কমিশনে আপিল করা হয়েছে। মির্জা আব্বাস হলফনামায় তার স্ত্রী আফরোজা আব্বাস যে ঋণখেলাপি এটা গোপন করেছেন। এছাড়া, মির্জা আব্বাস হলফনামায় লিখেছেন—তার স্ত্রী তার কাছে ৭৩ লাখ টাকা পাবেন। আবার আফরোজা আব্বাস লিখেছেন—তিনি তার স্বামীর কাছে এক কোটি টাকা পাবেন। এটি বিভ্রান্তিকর তথ্য।

তিনি বলেন, নির্বাচনের বিধিমালা অনুযায়ী হলফনামায় কোনও ভুল সংশোধনের সুযোগ নেই। তিনি হলফনামায় ভুল তথ্য দিয়েছেন ও তথ্য গোপন করেছেন। সে জন্যই তার মনোনয়নপত্র বাতিলের জন্য আপিলটি করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.