মুক্তিযোদ্ধা আশরাফুন্নেছার শোক সভা অনুষ্ঠিত

0

কারেন্ট টাইমসঃ  চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেছেন, প্রয়াত নেত্রী বীর মুক্তিযোদ্ধা ভাষাসৈনিক আশরাফুন্নেছা মোশাররফ জননেত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠ সহচর হিসেবে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগকে সংগঠিত করার জন্য অক্লান্ত প্রয়াস চালিয়েছিলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশে জঙ্গীবাদ ও স্বাধীনতা বিরোধী অপশক্তির অস্তিত্ব মুছে দিতে আমরা নারীসমাজ রাস্তায় নেমেছি। আমাদের ঘর, সংসার, টিকিয়ে রেখে আমরা নারীরা বাংলাদেশের বিজয়ের পতাকাকে সমুন্নত রেখেছি। এই মায়ের জাতি মাতৃমুক্তিপণে ৭১-এ চরম মূল্য দিয়েছিল। আমরা আজ পরিতৃপ্ত।

তিনি বলেন, আশরাফুন্নেছা মোশাররফের স্বপ্ন ছিল জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ রূপান্তরিত করা। তাঁর মৃত্যুতে সংগঠনের অপূরণীয় ক্ষতি সাধিত হল। প্রয়াত নেত্রী আশরাফুন্নেছা মোশাররফের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জানিয়ে সভার শুরুতে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আজ রবিবার (২০ জানুয়ারী) বিকেলে প্রয়াত জননেতা আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী’র চশমা হিলস্থ বাসভবনে অনুষ্ঠিত শোক সভায় আরো বক্তব্য রাখেন মহানগর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিলকিস কলিম উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর নিলু নাগ, মালেকা চৌধুরী, সাংগঠনিক সম্পাদিকা হোসনে আরা বেগম, খুরশিদা বেগম, আইন বিষয়ক সম্পাদিকা এড. রোকসানা আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদিকা আয়েশা আলম চৌধুরী, মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমীন ফারুক, শিল্প ও বাণিজ্য সম্পাদক হুরে আরা বিউটি, সদস্য ঝর্ণা বড়ুয়া, আয়েশা আক্তার পান্না, ইসরাত জাহান চৌধুরী, অধ্যাপক শিরীণ আক্তার, সোনিয়া ইদ্রিস, নাসরিন আক্তার, উম্মে কুলসুম, বিলকিস আলম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.