সিদ্দিক আহমেদ তার কর্মের মাঝেই বেঁচে থাকবেন

0

রাউজান প্রতিনিধিঃ বিশিষ্ট সাংবাদিক প্রাবন্ধিক ও অনুবাদক, দৈনিক আজাদীর সাবেক সহকারি সম্পাদক সিদ্দিক আহমেদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেছেন, সিদ্দিক আহমেদ বহু গুণে গুনান্বিত এক ব্যক্তি ছিলেন। যার আলোকচ্ছটায় আলোকিত হয়েছে সমাজ। তার কর্মের মাঝেই সমাজে বেঁচে থাকবেন যুগ থেকে যুগান্তর।

বক্তারা আরো বলেন, ছিদ্দিক আহমেদ যে সাহিত্য কর্ম আমাদের মাঝে রেখে গেছেন তা আমাদের প্রজন্মের জন্য একটি অনন্য সম্পদ। তার আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ছড়িয়ে দিতে রাউজান সাহিত্য পরিষদ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

আজ শনিবার (১৩ এপ্রিল) সৃজনশীল শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন রাউজান সাহিত্য পরিষদের উদ্যোগে দক্ষিণ রাউজানের নোয়াপাড়াস্থ একটি হলরূমে সংগঠনের সভাপতি মহিউদ্দিন ইমনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন মরহুম ছিদ্দিক আহমেদের দীর্ঘ সময়ের সহকর্মী দৈনিক আজাদীর সি.সহ-সম্পাদক মোঃ খোরশেদ আলম। সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক নেজাম উদ্দিন রানার সঞ্চালনায় অতিথি ছিলেন প্রকৌশলী মোহাম্মদ হারুণ, ডাঃ এনামুল হক।

বক্তব্য রাখেন সংগঠনের সি.সহ-সভাপতি স.ম জাফর উল্ল্যাহ, সহ সভাপতি জিয়াউর রহমান, সহ-সভাপতি সাংবাদিক গাজী জয়নাল আবেদীন, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মোজাহের আলম, সাংগঠনিক সম্পাদক সুপণ বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক যীশু সেন, প্রচার সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ সাইমন, ছাত্রলীগ রাউজান উপজেলা (দঃ) শাখার সভাপতি সৈয়্যদ মুহাম্মদ মেজবাহ উদ্দিন, ব্যবসায়ী মোহাম্মদ সেলিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভার পূর্বে সংগঠনের পক্ষ থেকে সাংবাদিক ছিদ্দিক আহমেদ মাস্টারের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন অতিথিসহ সংগঠনের নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.