স্বপ্নবিলাস বিদ্যানেকেতনের বার্ষিক আনন্দভ্রমন

0

সিটি নিউজ.চট্টগ্রাম : স্বপ্নবিলাস বিদ্যানেকেতনের উদ্যোগে বার্ষিক আনন্দভ্রমন ও মিলনমেলা সম্পন্ন হয়েছে সম্প্রতি।স্বপ্নবিলাস বিদ্যানেকেতন গ্রামের গরীব-অসহায় ছাত্রছাত্রীদের শিক্ষার মানোয়ন্ননের লক্ষ্যে পরিচালিত সেবামূলক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান।

সম্প্রতি সংগঠনের উদ্যোগে আনন্দভ্রমন ও মিলনমেলা অনুষ্ঠানটি পর্যটনখ্যাত আনোয়ারা পারকি সমুদ্র সৈকতের উদ্দ্যেশে সকাল ১০ টায় শুভযাত্রার মাধ্যমে সংগঠনের উদ্যোক্তা মোহাম্মদ সাইফুদ্দিনের পরিচালনায় আনন্দভ্রমনে সংগঠনের সদস্যরা ছাড়াও উপদেষ্টাবৃন্দ স্বপরিবারে অংশগ্রহন করেছেন।

উদ্যোক্তা মোহাম্মদ সাইফুদ্দিনের সঞ্চালনায় দিনব্যাপী এ ভ্রমনে গান,নাচ, আড্ডা, খেলাধুলা,খানাপিনা ছাড়াও ছিল আনলিমিটেড বিনোদন। এছাড়া সৈকতের পাড়ে প্রীতি ফুটবল ম্যাচ ও শিক্ষকসহ উপদেষ্ঠাদের ইভেন্ট খেলা ছিল দৃষ্টিনন্দন ।

আনন্দ ভ্রমনের সহযোগিতায় ছিলেন চন্দনাইশ সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ঠ ব্যাবসায়ী আলহাজ্ব মাকসুদুর রহমান, সংগঠনের উপদেষ্ঠা বরকল এস জেড উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফরহাদ হোসেন, সমাজসেবক ও শিক্ষানুরাগী দিদারুর রশিদ কাজেমী, ইপসার সহকারী পরিচালক মোহাম্মদ শহীদুল ইসলাম মিয়াজী, বিশিষ্ঠ সমাজ সেবক টিপু চৌধুরী, সিটি নিউজ’র নির্বাহী সম্পাদক গোলাম সরওয়ার।

অতিথিরা বলেন, বার্ষিক আনন্দভ্রমন ও মিলনমেলার অনুষ্ঠান স্বপ্নবিলাস পরিবারকে সামনের দিকে এগিয়ে যাওযার অনুপ্রেরণার পাশাপাশি স্বপ্নবাজদের স্বপ্ন পূরণে করতে সহযোগীতা করবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য মোহাম্মদ হেশামুল আলম, মো:এনামুল হক,খোরশেদুল আলম চৌধুরী,নূর হোসেন, আকলিমা খানম সুমাইয়া, নাইমা খানম,শাপলা,এ্যানি,আবিদ বিন হারুন তারেক,মোহাম্মদ মারুফ,জি এম গিয়াস উদ্দিন,আবদুল মাজেদ, মো জামিউল আলম, মো.মাসুদ, মো: টিপু,আবির,মো:মিরাজ,আরমান, বোরহান, টিপু প্রমুখ।

পারকি সৈকতে সবার উপস্থিতিতে চন্দনাইশে মেধাবী শিক্ষার্থীদের মেধা ও সৃজনশীলতা যাচাই এর অন্যতম সেরা গনিত অলিম্পিয়াড প্রতিযোগিতা উপজেলার সকল স্কুল মাদ্রাসার শিক্ষাপ্রতিষ্ঠান হতে ৫০০ শিক্ষার্থীদের অংশগ্রহনের প্রস্ততি সভাও করেছে সংগঠনটি।

উল্লেখ্য,স্বপ্নবিলাস বিদ্যানেকেতন সমাজের বিভিন্ন সামাজিক উন্নয়নমুখী কর্মকান্ডে অবদান রেখে চলেছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.