আওয়ামী লীগের প্রচার এবার সড়কপথে

0

সিটি নিউজ ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সড়কপথে কক্সবাজার সফর করবেন। আগামীকাল শনিবার সকাল ৯টায় আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে সড়কপথে এই সাংগঠনিক সফর শুরু হবে।

যাত্রাপথে এদিন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কুমিল্লার ইলিয়টগঞ্জ, কুমিল্লা টাউন হল মাঠ, চৌদ্দগ্রাম, ফেনী ও সীতাকুণ্ডতে দলীয় কর্মসূচিতে অংশ নেবেন।

পরদিন রোববার চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানা, লোহাগাড়া উপজেলা, কক্সবাজারের চকরিয়ায় বাসস্ট্যান্ড, রামু ঈদগাহ মাঠে কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ শুক্রবার বলা হয়েছে, কর্মসূচিতে দলের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, উপপ্রচার প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা ওবায়দুল কাদেরর সফরসঙ্গী হিসেবে থাকবেন।

এর আগে গত ৮ সেপ্টেম্বর ঢাকা থেকে উত্তরাঞ্চলে ট্রেন যাত্রা করেন আওয়ামী লীগের নেতারা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.