চন্দনাইশ গণিত অলিম্পিয়াড কাল পহেলা মে

0

গোলাম সরওয়ার,সিটি নিউজ : গণিতের ভয়, করব জয়-আলোকিত হব বিশ্বময় স্লোগানে চন্দনাইশ উপজেলার ঐতিহ্যবাহী বরকল এস. জেড. বিদ্যালয়ে স্বপ্নবিলাস বিদ্যানিকেতন আয়োজিত “চন্দনাইশ গণিত অলিম্পিয়াড ২০১৯ ইং” পহেলা (১) মে বুধবার সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।গণিত অলিম্পিয়াড মানে গণিতের পরীক্ষা না। গণিত সম্পর্কে জানা, গণিতের ভয় কে জয় করা।

প্রথম বারের মত চন্দনাইশ উপজেলার সব মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্টান (স্কুল ও মাদ্রাসা) মেধাবী শিক্ষার্থীদের নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের সবচেয়ে বড় প্রতিযোগিতা গনিত অলিম্পিয়াডের এই আয়োজনে প্রথম অধিবেশন সকাল ৮.৩০ মিনিটে উদ্বোধনের পর দিনব্যাপী গনিত নিয়ে নানা আয়োজনের পাশাপাশি থাকবে বাঙ্গালির ঐতিহ্যবাহী পিঠা উৎসব, ফ্রি স্টাইল ফুটবল প্রদর্শনী, সাংস্কৃতিক আয়োজন ও আরো অনেক ভিন্নধর্মী ও আকর্ষণীয় সব আয়োজন। অনুষ্টানে উপস্থিত থাকবেন তত্ত্ববধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ড.হোসেন জিল্লুর রহমান, চন্দনাইশের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এম পিসহ দেশসেরা ব্যক্তিত্ব, গুনীজন, শিক্ষাবিদ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

“চন্দনাইশ গণিত অলিম্পিয়াড ২০১৯ ইং” অনুষ্ঠানের সহযোগিতায় রয়েছে চন্দনাইশ সমিতি- চট্টগ্রাম ও চন্দনাইশ মিডিয়া ক্লাব- চট্টগ্রামসহ স্পন্সর হিসেবে ফুলকলি ব্রেড এন্ড বিস্কুট লি:।

অনুষ্ঠান আয়োজকদের মূল লক্ষ্য হচ্ছে চন্দনাইশের মেধাবী শিক্ষার্থীদের কে জাতীয় পর্যায়ের বড় বড় প্রতিযোগিতা গুলো তে সুযোগ সৃষ্টি করে দেয়া এবং এসব ব্যাপারে অবগত করা।

উল্লেখ্য,গ্রামের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে পরিচালিত ভিন্নধর্মী সেবামূলক স্বেচ্ছাসেবী শিক্ষাপ্রতিষ্ঠান স্বপ্নবিলাস বিদ্যানিকেতন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.