চন্দনাইশ স্পোটিং ক্লাবের কার্যকরী পরিষদ গঠন

0

নিজস্বসংবাদদাতা,চন্দনাইশ :: চন্দনাইশ সদরস্থ ১২-১২-১২ তারিখে প্রতিষ্টিত চন্দনাইশ স্পোটিং ক্লাবের কার্যকরী পরিষদ গঠনকল্পে একসভা নগরীর একটি রেস্টুরেন্টে এড.মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্টিত হয়।

১ ফেব্রুয়ারি অনুষ্টিত সভায় সর্বসম্মতিক্রমে এড. মো. দেলোয়ার হোসেনকে সভাপতি,জামাল উদ্দীনকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট ৩ বছরের জন্য কার্যকরী পরিষদ গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি মো. মহিউদ্দীন, সহ-সভাপতি যথাক্রমে আবদুর রহিম বাদশা,এড.শামশুদ্দীন ছিদ্দিকী,উৎপল রক্ষিত,শহিদুল ইসলাম কাজেমী, আলহাজ্ব কমর উদ্দীন ছবুর, আমিনুল ইসলাম, আবদুর রহিম,দিদারুল আলম চৌধুরী,গোলাম আজাদ শিশু,এড. সিরাজদৌল্লা,নুরুল আবছার,আলহাজ্ব সেলিম উদ্দীন,আবদুল আলীম।

যুগ্ম সাধারণ সম্পাদক কমরুদ্দীন,সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ,অর্থ সম্পাদক রবিউল হোসেন জসিম, সহ-অর্থ সম্পাদক বেলাল উদ্দীন,প্রচার সম্পাদক মুরিদুল আলম মুরাদ,ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম,সহ-ক্রীড়া সম্পাদক মো. হোসেন, বিজ্ঞান  ও প্রযুক্তি বিষয়ক  সম্পাদক মো. ইউছুপ, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মো. আকতার হোসেন,মহিলা বিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা চৌধুরী, দপ্তর সম্পাদক মো. মেসকাত উদ্দীন দিপু,সমাজ কল্যান সম্পাদক মো.শাহেদ এবং ১০ জন নির্বাহী সদস্য করে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.