চুয়েটের আইআইসিটি’র বোর্ড অব গভর্নেস-এর সভা 

0

কারেন্ট টাইমসঃ  চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ইনস্টিটিউট অব ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (আইআইসিটি)-এর বোর্ড অব গভর্নেস (ইঙএ)-এর তৃতীয় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৪ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে উক্ত সভায় সভাপতিত্ব করেন বোর্ড অব গভর্নেস’র চেয়ারম্যান এবং চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন এবং গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. আব্দুর রহমান ভূঁইয়া, ইলেকট্রিক্যাল এন্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড.কৌশিক দেব, চুয়েটের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী ও আইআইসিটি’র পরিচালক অধ্যাপক ড. আসাদুজ্জামান, বুয়েটের আইআইসিটি’র পরিচালক অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ শাহাদাত হোসাইন, টেলিটকের মহাব্যবস্থাপক জনাব মো. শাহ আলম প্রমুখ।

সভায় চুয়েটে আইআইসিটি’র সামগ্রিক কর্মকা-, আইসিটি সেল এবং আইআইসিটি’র সমন্বয়ে পোস্ট-গ্র্যাজুয়েট ডিপ্লোমা কোর্সের অগ্রগতি, ক্যাম্পাসে সাম্প্রতিক ইন্টারনেট সুবিধা বিষয়ে তথ্য-উপাত্ত তুলে ধরা হয়। এছাড়া টেকসই উন্নয়নের লক্ষ্যে একাডেমিক কার্যক্রমকে তরান্বিত করতে আইআইসিটি’র ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.