নর্থ সাউথ এলিমেন্টারী স্কুলে বই উৎসব সম্পন্ন

0

সিটি নিউজ : চট্টগ্রাম নগরীর সদরঘাট থানা উত্তর নালাপাড়ায় অবস্থিত নর্থ সাউথ এলিমেন্টারী স্কুলের উদ্যোগে বই উৎসব-২০১৯ইং, স্কুল প্রাঙ্গণে স্কুল পরিচালক সাজ্জাদ মাহমুদ রাসেলের সঞ্চালনায় রবিবার ১৩ জানুয়ারী অনুষ্ঠিত হয়েছে ।

বই উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউট (পি টি আই) এর সুপারিনটেনডেন্ট আলহাজ্ব বেগম কামরুন নাহার। আরও উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনা পরিচালক জুলফিকার আলী মুন্না, সুরাইয়া ইয়াছমিন পান্না, সাবরিনা আহমেদ, নিজাম উদ্দিন চৌধুরী সহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা, সম্মানিত অভিভাবক মন্ডলী এবং স্কুলের ছাত্র-ছাত্রীবৃন্দ। প্রধান অতিথি বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নির্দেশে বছরের প্রথম দিনে বই উৎসব করা হয়।

নতুন বই হাতে পেয়ে শিক্ষার্থীরা আনন্দে আপ্লুত ছিল। স্কুলের শিক্ষক-শিক্ষিকারা কিভাবে পাঠদান করলে ছাত্র-ছাত্রীরা সহজে আনন্দের সাথে পড়তে পারবে সে বিষয়ে নির্দেশনা দেন। অন্যদিকে অভিভাবকরাও তাদের বাচ্চাদের কিভাবে যত্নসহকারে পরিচালনা করবেন এবং স্কুলের সাথে বিভিন্ন কর্মকান্ডে নিজেদের সম্পৃক্ত করা যায় সে বিষয়ে বিশদ আলোচনা করেন। অনুষ্ঠান শেষে স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন বই প্রদান করে বই উৎসব করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.