পুুষ্প আর সৌরভ ফোটাবেনা …!!

0

নেজাম উদ্দিন রানা, রাউজানঃ সত্যিই কি পুষ্প আর সৌরভ ফোটালো না !! চট্টগ্রাম হাটহাজারী সরকারি কলেজের মেধাবী ছাত্র সৌরভ কর (১৮)। সামনেই তার এইচ.এস.সি পরীক্ষা। পরীক্ষার প্রস্তুতি যাতে ভালোভাবে হয় সেজন্য নিয়মিত কোচিং করতো সে। প্রতিদিনের মতো ঘুম থেকে উঠে বাড়ীর পাশ্ববর্তী নানা বাড়িতে গিয়ে নানীর সাথে নাস্তা করার পর চলে যায় কোচিং সেন্টারে। পরে নিজের ফেইসবুক আইডিতে স্ট্যাটাসে লিখেন, ‘ পুষ্প আর সৌরভ ফোটাবেনা…’।

কে জানতো এই স্ট্যাটাসটিই শেষ পর্যন্ত সত্যি হবে। পরিবার-পরিজন, সহপাঠী সবাইকে শোকের সাগরে ভাসিয়ে পুরোপুরি বিকশিত হওয়ার পূর্বেই সৌরভ চিরতরে পাড়ি জমালো না ফেরার দেশে।

আজ রবিবার (২০ জানুয়ারী) সকাল ১০টার দিকে বসতঘরের ভিমের সাথে রশিঁ বেঁধে গলায় ফাঁস লাগিয়ে আত্মহননে পথ বেঁচে নেন চিকদাইর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রাধারাম মহাজনের বাড়ীর কাজল করের পুত্র সৌরভ কর। তার আত্মহত্যার ঘটনায় পুরো এলাকায় বিরাজ করছে শোকের মাতম। হঠাৎ কি কারণে ছেলেটি আত্মহত্যা করলো সেই রহস্যের কূল-কিনারা পাচ্ছেনা তার স্বজনরা।

সন্তানকে হারিয়ে কাজল করের গগনবিদারী চিৎকারে আকাশ-বাতাস প্রকম্পিত হচ্ছিল। স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে, ছাত্র হিসেবে খুব মেধাবী ছিল সৌরভ। গত কয়েকদিন ধরে ছেলেটি খুবই কম কথা বলতো। চেহারায় চিন্তিত একটা ভাব ফুটে উঠেছিল। তবে স্থানীয়দের ধারণা হয়তো প্রেম-ঘটিত কারণে ছেলেটি আত্মহত্যা করতে পারে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে সৌরভের পরিবারে সদস্যদের সান্তনা দেন স্থানীয় ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.