প্রধানমন্ত্রীর বৃহস্পতিবারের সংবাদ সম্মেলন স্থগিত

0

সিটি নিউজ ডেস্কঃঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার আগামীকাল বৃহস্পতিবার আহুত সংবাদ সম্মেলনটি স্থগিত করা হয়েছে। আজ  বুধবার রাতে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অনিবার্য কারণবশত প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামীকালের সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। পরিবর্তিত তারিখ পরে জানিয়ে দেয়া হবে।

এছাড়া অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও বিষয়টি নিশ্চিত করেছেন। গত ১ নভেম্বর থেকে ৭ নভেম্বর পর্যন্ত সংলাপে বাংলাদেশের যেসব রাজনৈতিক দল অংশ নিয়েছে তাদের সঙ্গে অনুষ্ঠিত সংলাপের বিষয়বস্তু নিয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

অাজ বুববারও দুপুরে ওবায়দুল কাদের ব্রিফিং করার সময় বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় গণভবনে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের কথা বলেছিলেন।রাতে তিনিই সংবাদ সম্মেলন স্থগিতের কথা নিশ্চিত করেন। নির্বাচনের তফসিল ঘোষণার জন্য সংবাদ সম্মেলনটি স্থগিত করা হয়েছে বলে আওয়ামী লীগের একটি সূত্র দাবি করেছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দিয়ে তফসিল ঘোষণা করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা। ওবায়দুল কাদের সাংবাদিকদের জানান, সংবদা সম্মেলন পরবর্তীতে কোন এক সময় অনুষ্ঠিত হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.