‘মদ ও ইয়াবা’সহ গ্রেপ্তার হলেন ছাত্রদল সভাপতি

0

সিটিনিউজবিডি: বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদলের সভাপতি রাজীব আহসানসহ ছয়জনকে কুয়াকাটা যাওয়ার পথে পটুয়াখালীতে গ্রেপ্তার করেছে পুলিশ।
রবিবার রাত ১১টার দিকে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের লেবুখালী ফেরিতে একটি প্রাইভেট কার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ জানান, ছাত্রদল সভাপতি যে গাড়িতে ছিলেন, তাতে থাকা একাধিক লাগেজ তল্লাশি করে ৪৫টি পিস ইয়াবা ও এক বোতল মদ পাওয়া গেছে।
অবশ্য ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার বলছেন, বরিশালের মেহেদীগঞ্জে গ্রামের বাড়িতে স্বজনদের সঙ্গে দেখা করে পটুয়াখালীতে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন রাজীব। সেখান থেকে ঢাকায় ফেরার পথে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তার বাকি পাঁচজন হলেন : মো. সালাহ্উদ্দিন, মো. রফিকুল ইসলাম, সৈয়দ জসিম উদ্দিন, সাইফুল ইসলাম ও গাড়ির চালক অসীম হাওলাদার। এদের সবার বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ।
অতিরিক্ত পুলিশ সুপার ফয়েজ আহমেদ রাত ২টার দিকে তার কার্যালয়ের সংক্ষিপ্ত ব্রিফিংয়ে বলেন, ‘একাধিক মামলার আসামি’ রাজীব মাদকসহ কুয়াকাটা যাচ্ছে খবর পেয়ে দুমকি থানার ওসি আজম খান ফারুকীর নেতৃত্বে পুলিশের একটি দল লেবুখালী ফেরিঘাটে এই অভিযান চালায়।
”তাদের শরীর ও লাগেজ তল্লাশি করে ৪৫টি ইয়াবা ট্যাবলেট ও এক বোতল মদ উদ্ধার করা হয়। পরে প্রাইভেট কারটি জব্দ করা হয়।”
রাজীবের বিরুদ্ধে ঢাকায় একাধিক মামলা থাকার কথা বললেও সুনির্দিষ্ট কোনো মামলার বিষয়ে জানাতে পারেননি অতিরিক্ত পুলিশ সুপার।
তিনি জানান, রাজীবসহ গ্রেপ্তার ছয়জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে।
অন্যদের মধ্যে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সাহেব আলী পাঠান, দুমকি থানার ওসি আজম খান ফারুকী সংবাদ ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.