মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ : আরও ৩ আসামি গ্রেফতার

0

সিটিনিউজবিডি : মায়ের গর্ভে সন্তান গুলিবিদ্ধ ও একজন নিহত হওয়ার ঘটনায় আরও তিন আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

সোমবার (১০ আগস্ট) সকাল ১০টার দিকে একজন ও রোববার (৯ আগস্ট) দিনগত রাত ১১টার দিকে আরো দুই আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- লিটন হোসেন (২৬), ফরিদ হোসেন (৩৮) ও মিল্টন হোসেন(২৪)।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমাউল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল ১০টার দিকে মাগুরার শালিখা উপজেলার কাদিরপাড়া গ্রাম থেকে লিটন হোসেন নামে মামলার ১১ নম্বর আসামিকে গ্রেফতার করে ডিবি পুলিশের একটি বিশেষ দল। তিনি শহরের দোয়ারপাড় এলাকার ফজেত মল্লিকের ছেলে।

এদিকে ওই মামলার অপর দুই আসামি ফরিদ হোসেন (৩৮) ও মিল্টন হোসেনকে (২৪) রোববার দিনগত রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাগুরার আলমখালী বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়। তারা সুমন পরিবহনের একটি বাসে চড়ে চুয়াডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশে রওনা দিচ্ছিলেন।

মামলার এজাহারভুক্ত ছয় নম্বর আসামি ফরিদ এবং ১২ নম্বর আসামি মিল্টন শহরের দোয়াপাড় এলাকার বাসিন্দা। এ নিয়ে এ মামলার ১৬ আসামির মধ্যে মোট নয় আসামিকে গ্রেফতার করা হল। মামলার প্রধান আসামি সেন সুমনকে রোববার সাত দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

উল্লেখ্য, মাগুরা শহরের দোহারপার এলাকায় ২৩ জুলাই আওয়ামী লীগ সমর্থিত দু’পক্ষের সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হন। এ ঘটনায় অন্তঃসত্ত্বা এক নারীর পেটে গুলি লাগে। এতে তার গর্ভের সন্তানও গুলিবিদ্ধ হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.