যথাযথ মর্যাদায় রমজানের পবিত্রতা রক্ষার আহবান- মনজুর আলম

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড থেকে শুরু হয় চতুর্থ দিনের মত আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র উদ্যোগে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ। ধারাবাহিকভাবে ৯ নং ওয়ার্ড, ১৩ নং ওয়ার্ড, ১৪ নং ওয়ার্ড, ১৫ নং ওয়ার্ড, ২৩ নং ওয়ার্ড, ২৪ নং ওয়ার্ড ও ২৫ নং ওয়ার্ড এলাকায় অসহায়-দুঃস্থ রোজাদারদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক এম মনজুর আলম।

অনুষ্ঠানে মনজুর আলম বলেন, আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন মানব সেবায় নিবেদিত একটি প্রতিষ্ঠান। এই সেবা যাতে আজীবন অব্যাহত থাকে সেই জন্য তিনি সকলের নিকট দোয়া কামনা করেছেন। সাথে সাথে মহান আল্লাহর সš‘ষ্টি লাভের জন্য সকলকে যথাযথভাবে সিয়াম সাধনা পালন করার জন্য অনুরোধ জানান।

এছাড়াও মনজুর আলম মহান সৃষ্টিকর্তার প্রদত্ত এই পবিত্র মাসে এবাদত বন্দেগী করে নিজের জন্য, অত্র ফাউন্ডেশনের জন্য এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনার জন্য সকলের নিকট উদাত্ত আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোস্তফা-হাকিম গ্রুপ এর পরিচালক আলহাজ্ব সারওয়ার আলম, পরিচালক সাইফুল আলম, ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড এর কাউন্সিলর মোরশেদ আক্তার চৌধুরী, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড এর কাউন্সিলর জহুরুল আলম জসিম, ১৫ নং ওয়ার্ড এর কাউন্সিলর মোঃ গিয়াস উদ্দিন, ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর এস কে কবির মানিক, ১৪, ১৫ ও ২১ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, মোস্তফা-হাকিম ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, ২৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, সিরাজুল ইসলাম, ২৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, ফয়েজ আহাম্মদ, ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, এস এম আলমগীর, ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, মোহাম্মদ সিদ্দিক, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মোহাম্মদ কায়সার মালিক, আকবর শাহ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, আলতাফ হোসেন চৌধুরী, সমাজ সেবক, মোহাম্মদ ইব্রাহিম, মোহাম্মদ ওমর ফারুক প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.