ড. জাফর ইকবালকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী

0

সিটি নিউজ ডেস্কঃঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আততায়ীর ছুরিকাঘাতে আহত অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে দেখতে গেলেন। প্রধানমন্ত্রী তার শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন ।

আজ সোমবার (৫ মার্চ ) বেলা সাড়ে ১২টায় ঢাকা সেনানিবাসে সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচে যান তিনি। আধা ঘণ্টার বেশি সময় সিএমএইচে ড. জাফর ইকবালের কাছে অবস্থান করেন প্রধানমন্ত্রী।

এ সময় তিনি জাফর ইকবাল ও তার স্ত্রী ইয়াসমিন হকের সঙ্গে কথা বলেন। পাশাপাশি পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত তার চিকিৎসাসেবা চালিয়ে যেতে সব ধরনের ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

এ সময় ড. জাফর ইকবালের স্ত্রী ড. ইয়াসমিন হক জানান, জাফর ইকবাল সুস্থতার পথে রয়েছেন। কিছুদিনের মধ্যেই বাসায় যেতে পারবেন। তখন প্রধানমন্ত্রী বলেন, সেখানেও যেন পূর্ণ বিশ্রামে থাকেন জাফর ইকবাল।

উল্লেখ্য, গত শনিবার ৩ মার্চ বিকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক অনুষ্ঠানে শিক্ষার্থী ও পুলিশের উপস্থিতিতে জাফর ইকবালের ওপর হামলা হয়। ফয়জুর রহমান ফয়জুল নামে এক তরুণ ধারালো ছুরি দিয়ে তার মাথায় আঘাত করে।

এরপর তাকে প্রথমে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে প্রধানমন্ত্রীর নির্দেশে ড. জাফর ইকবালকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকা  সিএমএইচে নিয়ে আসা হয় রাতেই। বর্তমানে তিনি সুস্থ আছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.