দল-মত নির্বিশেষে খুলনার জনগণের জন্য কাজ করুন: প্রধানমন্ত্রী

0

সিটিনিউজ ডেস্ক:: দল-মত নির্বিশেষে জনগণের কল্যাণে খুলনার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের কাজ করতে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিভিন্ন দল থেকে কাউন্সিলর পদে জয়ী হওয়ার বিষয়টি স্মরণ করিয়ে দিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্র রয়েছে।এখানে বিভিন্ন দলের প্রতিনিধি আছেন। আপনারা দল-মত নির্বিশেষে খুলনার জনগণের জন্য কাজ করবেন।’

বৃহস্পতিবার (৫ জুলাই) প্রধানমন্ত্রীর কার্যালয়ে খুলনা সিটি করপোরেশনের নির্বাচিত নতুন মেয়র এবং কাউন্সিলরদের শপথ অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেককে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে খুলনা সিটি করপোরেশনের ৪১জন কাউন্সিলর শপথ নেন। স্থানীয় সরকারমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন তাদের শপথ পড়ান।

খুলনা সম্পর্কে শেখ হাসিনা বলেন, ‘খুলনা এক সময় প্রাণবন্ত শহর ছিল। পরে, তা মৃত নগরীতে পরিণত হয়। আমাদের চেষ্টায় আবার খুলনার সেই প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।তা যেন বজায় থাকে।’

প্রধানমন্ত্রী তার বক্তব্যের শুরুতেই খুলনা সিটি করপোরেশনের নতুন মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

আওয়ামী লীগ সরকারের নেওয়া বিভিন্ন প্রকল্পের ফলে খুলনার উন্নয়ন হয়েছে বলে দাবি করেন প্রধানমন্ত্রী। এসময় খুলনায় সুপেয় পানির ঘাটতি নিরসনে ব্যবস্থা নেওয়ার কথাও জানান প্রধানমন্ত্রী।

খুলনার উন্নয়নে নেওয়া প্রকল্পগুলো যেন যথাযথভাবে এবং যথাসময়ে শেষ হয়, সে ব্যাপারে নজর দিতেও এই জনপ্রতিনিধিদের তাগিদ দেন প্রধানমন্ত্রী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.