আগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ

0

নিজস্ব প্রতিবেদক :: আসকার দীঘির পশ্চিম পাড়ে লোকনাথ মন্দিরের ভিতর বসতঘরে আগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মাঝে বস্ত্র বিতরণ করেছেন দক্ষিণজেলা সেচ্ছাসেবকলীগ নেতা ও তরুণ ব্যবসায়ী রাজিন দাশ রাহুল। তার ব্যক্তিগত তহবিল থেকে তিনি ক্ষতিগ্রস্থ ১২টি পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ,সেলোয়ার কামিজ, ব্রাউজ, পেটিকোট, গামছা ও সাবান বিতরণ করেন।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) বিকেলে বস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন, জামালখান ওয়ার্ড ৩নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, ৩নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দেব রায়, ২১ নং জামালখান ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি চিত্ররঞ্জন সরকার, সাংগঠনিক সম্পাদক সৈয়দুল আলম, ৩নং ইউনিট আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জনরশ্মি বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাঞ্চন চৌধুরী, সাংবাদিক মুহাম্মদ মহরম হোসাইন, ওয়ার্ড ছাত্রলীগ নেতা বিকাশ দাশ, যুবলীগ নেতা পঙ্কজ দে, রুপন সিকদার, সঞ্জয় সরকার, সুমন দাশ, সৃজন নাথ, দেবাশীষ চৌধুরী(দেবু), সিরাজ, অনিমেষ কর রানা, সজল দে, রাজীব দত্ত, মিথুন শীল প্রমুখ।

সংক্ষিপ্ত বক্তৃতায় রাহুল বলেন, আমি এই এলাকায় বড় হয়েছি। এই এলাকায় মানুষ আমার আপনজন। তাদের বিপদের দিনে পাশে দাঁড়াতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে আসকার দীঘির পশ্চিম পাড়ে লোকনাথ মন্দিরে ভিতর বসত ঘরে অগ্নিকাণ্ডর ঘটনা ঘটে। এতে অরুণ চক্রবর্তী (৬০) লোকনাথ মন্দিরের হিসাব রক্ষক নিহত হন। ১২টি পরিবারের সবকিছু পড়ে ছাই হয়ে যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.