রাউজানে চুরি করতে গিয়ে গণপিটুনিতে নিহত-২

0

নেজাম উদ্দিন রানা, রাউজান :: চট্টগ্রামের রাউজানে চুরি করতে গিয়ে জনগণের গণপিটুনিতে ২ চোর নিহত হয়েছে। শুক্রবার ( ৭ অক্টোবর ) ভোরে উপজেলার পাহাড়তলি ইউনিয়নের ঊনসত্তর পাড়া এলাকার সিরাজ কলোনীতে এই ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, পাহাড়তলি ইউনিয়নের ৭নং ওয়ার্ড খান পাড়া গ্রামের মৃত হামদু মিয়ার পুত্র মো. মোকতার (২৮) ও একই গ্রামের কালু মিয়ার পুত্র মো. সাইফুল (২৭)।

স্থানীয় ইউপি সদস্য মো. কামরুল ইসলাম বলেন, আজ (শুক্রবার)ভোর আনুমানিক ৪ টার দিকে ঊনসত্তর এলাকার সিরাজ কলোনীতে সংঘবদ্ধ চোরের দল কলোনির কয়েকটি ঘরে চুরি করার পর মো. শাহ  আলম ও আদিনাথ দাসের ঘরে চুরি করার জন্য ঘরের দরজা ভাঙার সময় ঘরের মালিকরা জাগ্রত হয়ে চিৎকার শুরু করলে পাশের স্থানীয় লোকজন ছুটে এসে দুই চোরকে হাতে নাতে ধরে ফেলে। পরে জনগণের গণপিঠুনিত দুই চোর মারা যায়।

পাহাড়তলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রোকন উদ্দিন জানান, কয়েকমাস ধরে কিছু চোর চক্রের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। কয়েকদিন পর পর কারো না কারো ঘর চুরি হচ্ছে। গত সপ্তাহ খানেক আগে ভুপল চৌধুরী, শ্যামল, মো. নবী, মুছা সহ অনেকের ঘরে চুরি হয়েছে।

একইভাবে গতকালও ঊনসত্তর পাড়ার সিরাজ কলোনীতে কয়েকজন চোর চুরি করতে গেলে ২জন জনগণের হাতে ধরা পরে। তিনি আরো বলেন, ওরা এর আগেও চুরি করতে গিয়ে ধরা পরে শাস্তিও পেয়েছে।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন  রাউজান থানার অফিসার ইনচার্জ কেপায়েত উল্লাহ।

এ সময় তিনি বলেন, শুক্রবার ভোরে চুরি করতে গেলে নিহত ২ চোর জনগণের হাতে পিঠুনিতে নিহত হয়। তাদের কাছ ২টি দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এর আগেও তারা চুরি করতে গিয়ে ধরা পড়ে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.