ফটিকছড়িতে কৃষকলীগের ইফতার ও দোয়া মাহফিল

0

ফটিকছড়ি প্রতিনিধিঃ ফটিকছড়িতে কৃষকলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ৩০ মে বৃহস্পতিবার বিকালে উপজেলা সদরের মনিরা কমিউনিটি সেন্টারে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষকলীগের সভাপতি নুর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আমিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী সদস্য শিল্পপতি সাদাত আনোয়ার সাদী।

বিশেষ অতিথি ছিলেন, কৃষকলীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা এস এম ফসিউদ্দৌলা, কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক কাজী মোতাহের হোসেন বাবুল, চট্টগ্রাম উত্তরজেলা কৃষকলীগের সহ সভাপতি আব্দুল হান্নান রানা, উপজেলা কৃষকলীগ সহ সভাপতি মোঃ শাহাজান, যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুল করিম রাসেল, আসাদুজ্জামান, মো. ফরিদ, এস.এম হারেছ, মো. তারেক, গোলাম মওলা, মোহাম্মদ মুরাদ প্রমূখ। এছাড়াও এতে বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সম্পাদকসহ কৃষকলীগের বিভিন্ন স্বরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের নিপাড়িত কৃষকের অধিকার আদায়ের লক্ষে ১৯৭২ সালে বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠা করেছিলেন। প্রতিষ্ঠার পর থেকে কৃষকলীগ কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় এবং দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবজ্জল ভূমিকা পালন করে আসছে।

এ সময় তিনি আরও বলেন, ‘কৃষক লীগের নেতা-কর্মীরা কৃষি ও কৃষকের উন্নয়নসহ দেশের সামগ্রিক অগ্রগতিতে ভূমিকা রেখে বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.