সাতকানিয়া-লোহাগাড়া সাংবাদিক ফোরাম কমিটি গঠন

0

সিটি নিউজ : চট্টগ্রাম নগরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল সাতকানিয়া-লোহাগাড়া সাংবাদিক ফোরাম। রোববার (৩০ জুন) দুপুরে নগরীর একটি রেস্টুরেন্টে আলোচনা সভার মধ্য দিয়ে সংগঠনটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় ।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইফতেখার ফয়সালের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ এবং দৈনিক সময়ের আলোর চট্টগ্রাম ব্যুরো প্রধান জসিম চৌধুরী সবুজ।

সভায় সংগঠনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের সম্পাদক হোসাইন তৌফিক ইফতিখার, সহ সভাপতি হয়েছেন ৫২ টিভির ব্যুরো প্রধান সরওয়ার আমিন বাবু ও দৈনিক পূর্বকোণের সিনিয়র রিপোর্টার নাজিম মোহাম্মদ, সাধারণ সম্পাদক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মিজানুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বণিক বার্তার স্টাফ রিপোর্টার ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক ইন্ডিপেন্ডেন্ট টিভির স্টাফ রিপোর্টার ইফতেখার ফয়সাল, অর্থ সম্পাদক যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার জয়া শর্মা, প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক যুগান্তরের স্টাফ রিপোর্টার আহমেদ মুসা, দপ্তর সম্পাদক হয়েছেন এশিয়ান টিভির ক্যামেরাপারসন সুজন আচার্য্য।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হয়েছেন কালের কন্ঠের স্টাফ রিপোর্টার এসএম রানা ও চট্টগ্রাম প্রতিদিনের সিনিয়র সাব-এডিটর সৈয়দা সাজিয়া আফরিন।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান বলেন, ‘সাংবাদিকতা একটি ঝুঁকিপূর্ণ পেশা। সাতকানিয়া-লোহাগাড়ার মেধাবী সাংবাদিকরা একটি সংগঠন করতে পেরেছে, এতে আমি অত্যন্ত আনন্দিত। একে অপরের সাহায্য সহযোগিতা করবে সংগঠনটির সদস্যরা। এছাড়া সংগঠনটি সাতকানিয়া-লোহাগাড়ার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা দেশবাসীর সামনে তুলে ধরবে বলে আমার দৃঢ় বিশ্বাস।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.