লোহাগাড়ার তিন ইউপি নির্বাচনের ভোট গ্রহণ চলছে

0

সিটিনিউজবিডি : উৎসবমুখর পরিবেশে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদে নির্বাচন চলছে। এগুলো হলো-লোহাগাড়া সদর, আমিরাবাদ ও আধুনগর ইউনিয়ন পরিষদ।

সোমবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকাল চারটা পর্যন্ত। সকালে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়ছে।

ভোটগ্রহণকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা রক্ষায় প্রতি কেন্দ্রে দুইজন উপ পরিদর্শক ও আটজন অস্ত্রধারী কনস্টেবল রয়েছে। পুলিশের টহল টিমের পাশাপাশি র‌্যাবের সদস্যরাও রয়েছে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, আমিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদে ১১জন, লোহাগাড়ায় ৫ জন, আধুনগরে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পাশাপাশি পুরুষ ও নারী ইউপি সদস্য পদে অর্ধশতাধিক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আমিরাবাদের নয়টি কেন্দ্রে প্রায় ২৫ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এছাড়া লোহাগাড়ার ১০টি ভোট কেন্দ্রে ১৯ হাজার ও আধুনগরের নয়টি ভোট কেন্দ্রে ১৩ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

উপজেলা রিটার্নিং কর্মকর্তা আল মামুন বলেন, সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। ভোটার উপস্থিতিও সন্তোষজনক। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সকাল ১১টা পর্যন্ত তিনটি ইউনিয়নে প্রায় ৩০ শতাংশ ভোট কাস্ট হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.