ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হক সুপার মর্কেট ব্যবসায়ীদের মানববন্ধন

0

মিরসরাই,সিটি নিউজ : মিরসরাই পৌরসদর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হক সুপার মর্কেট ব্যবসায়ী সমিতির এক মানববন্ধন ও সমাবেশ অদ্য ১৬ অক্টোবর বুধবার বেলা সাড়ে ১০ টায় অনুষ্ঠিত হয়। মিরসরাই সদরের কাঁচা বাজার সংলগ্ন হক সুপার মার্কেটে হামলা ও ভাংচুরের প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে হক সুপার মর্কেট সম্মুখে ব্যবসায়ীদের সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন ইউসুফ সওদাগর।

রাসেল মাহমুদের পরিচালনায় সমাবেশে ব্যবসায়ীরা বলেন, আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে তিনবার হক সুপার মার্কেটে হামলা চালিয়েছে একটি মহল। গত ১৪ অক্টোবর পৌর মেয়র গিয়াস উদ্দিনের নেতৃত্বে মার্কেটের সামনে মানবন্ধন অনুষ্ঠিত হয়। পরে মানববন্ধনে আগতরা হক মার্কেটে হামলা ও ভাংচুর করে লক্ষ লক্ষ টাকার ক্ষতিসাধন করে।

এর আগে ১ অক্টোবর মার্কেটটির সিঁড়ি ও গ্রিল ভেঙ্গে ফেলার পরিপ্রেক্ষিতে পরের দিন ভুক্তভোগী দোকানদাররা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারনলিপি দিয়েছে। তারা বলেন, ভাংচুরের ঘটনার প্রতিকার চেয়ে মিরসরাই থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে একটি সাধারণ ডায়েরী গ্রহন করায় ব্যভসায়ীদের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়েছে।

বক্তারা হক সুপার মার্কেটে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান। অন্যথায় আগামীতে আরো কঠোর কর্মসূচী দেয়া হবে বলে সমাবেশে হুশিয়ারী উ”চারণ করেন। বক্তব্য রাখেন, ব্যবসায়ী সমিতির নুরুল আলম, মাধা নাথ, রুবেল হোসেন, ইকবাল হোসেন, জাহিদুল ইসলাম প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.