চট্টগ্রামে অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ:২ মৃতদেহ উদ্ধার

0

চট্টগ্রাম,সিটি নিউজ : চট্টগ্রাম আনোয়ারায় চলন্ত অবস্থায় লাশবাহী একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে। অ্যম্বুলেন্স থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করার তথ্য পাওয়া গেছে। উদ্ধারকৃত লাশের মধ্যে একজন নারী ও একজন পুরুষ রয়েছে।অ্যম্বুলেন্সে বিস্ফোরিত আগুনে আরও চারজন আহত হওয়ার খবর জানিয়েছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

বৃহস্পতিবার ১৭ অক্টোবর দুপুর সোয়া ২টার দিকে উপজেলার চাতরী-চৌমুহনী বাজারের অদূরে শশী কমিউনিটি সেন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পুলিশ।

ওসি মো. দুলাল মাহমুদ জানান, চলন্ত অবস্থায় একটি অ্যম্বুলেন্সে সিলিন্ডার বিস্ফোরণ ঘটেছে বলে তথ্যটি নিশ্চিত করলেও তাৎক্ষনিক নিহতদের কারো নাম পরিচয় জানাতে পারেনি। আহতদের মধ্যে বুলবুল আক্তার ও তার স্বামী নিজাম উদ্দীন এবং সাহাব উদ্দিনের নাম জানিয়েছে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি জানান, একটি এ্যাম্বুলেন্স বাঁশখালী যাওয়ার সময় চৌমুহনী এলাকায় গ্যাস সিলিণ্ডার বিস্ফোরন হয়ে পুরো গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। এতে দুজন নিহত এবং ৩ জন দগ্ধ হয়েছে বলে শুনেছি। সেখানেই এক নারীর মরদেহ পাওয়া গেছে। পুরুষের মরদেহও পাওয়া গেছে, যিনি আগে থেকেই মৃত ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

দুজনের মরদেহ ছিন্নভিন্ন হয়ে গেছে বলে জানিয়ে ওসি বলেন, ‘আরও চারজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।’

হতাহতদের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি ওসি দুলাল মাহমুদ। তিনি বলেন, ‘ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। তারা বিস্তারিত তথ্য নিচ্ছেন।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.