চট্টগ্রামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের উদ্বোধন

0

সিটি নিউজঃ শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষ্যে অপরূপ সাজে সেজেছে এম এ আজিজ স্টেডিয়াম।

আজ শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী, এমএ লতিফ এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কীত স্থায়ী কমিটির সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, রাউজানের উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার চৌধুরী বাবুল, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো.আবদুল মান্নান, সিএপি কমিশনার মো.মাহাবুবুর রহমান, ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মো. ইলিয়াছ হোসেন।

উদ্বোধন অনুষ্ঠানসহ প্রতিটি ম্যাচে উপস্থিত থেকে টুর্নামেন্টকে সফল করার মাধ্যমে জাতির জনক ও তার পরিবারের প্রতি বিশেষ করে বহুমুখি প্রতিভার অধিকারী মরহুম ক্যাপটেন শেখ কামালের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য চট্টগ্রামবাসীর প্রতি আকুল আবেদন জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ উদ্বোধন দিনে টিসি স্পোর্টস-চট্টগ্রাম আবাহনী উদ্বোধন ম্যাচের মধ্য দিয়ে পর্দা উঠেছে এ টুর্ণামেন্টের। ৫ টি দেশের ৮ ক্লাবের অংশগ্রহণে মোট ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ৩০ অক্টোবর হবে ফাইনাল খেলা। এদিকে শুক্রবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে আসেন টুর্ণামেন্টে অংশগ্রহণকারী দলগুলোর কোচ, ম্যানেজার ও অধিনায়করা। এসময়ে তারা নিজেদের দলের শক্তি সামর্থের কথা তুলে ধরে খেলায় ভালো ফলাফলের প্রত্যয় ব্যক্ত করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.