মিরসরাইতে সড়ক দূর্ঘটনায় লেগুনা চালক নিহত

0

মিরসরাই প্রতিনিধিঃ চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় এক লেগুনা চালক নিহত ও হেলপার গুরুতর আহত হয়েছে। উপজেলার নয়দুয়ার এলাকায় দ্রুতগামী একটি ট্রাক দাড়ানো এক লেগুনাকে ধাক্কা দিলে চালক মোহাম্মদ কামরুল ইসলাম (২৮) ঘটনাস্থলেই নিহত হয়। এসময় আহত হয় লেগুনার হেলপার শহীদ (২০)।

আজ সোমবার (১১ নভেম্বর) সকাল ৭ টায় এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। নিহত কামরুল মিরসরাইয়ের মিঠাছড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। আহত শহীদ একই এলাকার আনু মিয়ার ছেলে। গুরুতর আহত শহীদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূইয়া জানান।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, লেগুনা গাড়ির চাকা পাংচার হলে রাস্তার পাশে চাকা পরিবর্তন করার সময় দ্রুতগামী একটি ট্রাক লেগুনাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ড্রাইভার কামরুল নিহত হয়। গুরুতর আহত হয় লেগুনার হেলপার শহীদ।

জোরারগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ইনচার্জ সোহেল সরকার বলেন, নয়দুয়ার এলাকায় দাঁড়ানো লেগুনাকে একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় লেগুনার ড্রাইভার ও হেলপার। পরে তাদের মোস্তান নগর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক কামরুলকে মৃত ঘোষণা করে। আহত শহীদকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.