সিটি নির্বাচনে আওয়ামী লীগের চেয়ে বিএনপি বেশি সুযোগ সুবিধা পাচ্ছে

0

সিটি নিউজ ডেস্ক :  আসন্ন ঢাকা সিটি নির্বাচনে আওয়ামী লীগের চেয়ে বিএনপি বেশি সুযোগ সুবিধা পাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (১০ জানুয়ারি) সকালে রাজধানীর এলেনবাড়িতে সড়ক ও জনপথ অধিদপ্তরের ঢাকার জোন কার্যালয়ের আধুনিকীকরণ কার্যক্রমের উদ্বোধন শেষে এ কথা জানান তিনি।

কাদের বলেন, বিএনপি মহাসচিব প্রচারণা করতে পারবেন, আমি পারব না এ কেমন লেভেল প্লেয়িং ফিল্ড? আমি এটা নির্বাচন কমিশনের কাছে জানতে চাই।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশনের আচরণবিধি সম্পূর্ণরূপে পালন করব। আচরণবিধি নিয়ে নিয়ে প্রশ্ন আছে, বিতর্ক আছে তারপরও এটা মানতে হবে। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন, কোনোভাবেই যাতে আচরণবিধি লঙ্ঘন না হয়।

সড়কে শৃঙ্খলা প্রসঙ্গে মন্ত্রী বলেন, সরকার মুজিব বর্ষে জনগণের স্বার্থে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনার এজেন্ডা বাস্তবায়ন করবে।

সড়কের ক্ষতি কমাতে ২৮টি লোড কন্ট্রোল স্থাপনের সিদ্ধান্ত হয়েছে জানিয়ে তিনি বলেন, একনেকে ২৮টি লোড কন্ট্রোল স্থাপনের সিদ্ধান্ত নেওয়ার হয়েছে। ভারী পরিবহন সড়ক নষ্ট করে দিচ্ছে। ক্ষতি থেকে সড়কগুলোকে রক্ষা করতে হলে আমাদের প্রয়োজন লোড কন্ট্রোল স্থাপন ব্যবস্থা কার্যকর করা। দ্রুতই এটা স্থাপন করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.