আব্দুল-হাকিম মাইজভান্ডারীর ২৫ তম ওরশ সম্পন্ন

0

সিটি নিউজ ডেস্ক : চট্টগ্রাম শহরের উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের আয়োজনে মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে কলেজের প্রতিষ্ঠাতাগণের পিতা হযরত আব্দুল-হাকিম মাইজভান্ডারী (রহঃ) এর ২৫তম দুইদিন ব্যাপী বার্ষিক ওরশ রবিবার (২৬ জানুয়ারী) সম্পন্ন হয়েছে।

ওরশ শরীফে প্রধান মেহমানে আলা হিসেবে উপস্থিত ছিলেন মাইজভান্ডার দরবার শরীফেরে খাদেম আলহাজ্ব শাহ সুফী সৈয়দ সামশুদ্দোহা (মা.জি.আ)।

প্রধান মেহমানে আলা বলেন, ‘মরহুম আব্দুল হাকিম মাইজভান্ডারী ছিলেন একজন নীরব সমাজ সেবক। সমাজ ও মানুষের উপকারে তিনি ছিলেন একজন নিবেদিত প্রাণ। তাঁর জীবদ্দশায় তিনি মানুষের সেবা করতে পছন্দ করতেন। সমাজের সর্বস্তরের মানুষের প্রতি তাঁর ভালোবাসা ছিল অতুলনীয়। তাঁর এই সমাজ সেবা ধারাবাহিকভাবে তাঁর সুযোগ্য সন্তান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম সহ তাঁর পরিবারও করে যাচ্ছেন শব্দহীনভাবে। সৃষ্টির দোয়া ও স্রষ্টার নৈকট্য প্রত্যাশাই হচ্ছে অত্র পরিবারের একমাত্র কাম্য।’

চট্টগ্রাম সিটি কপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আলহাজ্ব এম এ তাহের, চট্টগ্রাম-৪ সীতাকু- উপজেলার এমপি আলহাজ্ব দিদারুল আলম, উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, তাহের মনজুর কলেজের অধ্যক্ষ বাদশা আলম, মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক নিজামুল আলম রাজু, মোহাম্মদ সারোয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, সাইফুল আলম, সাহিদুল আলম, শাহিনুল আলম টিপু, মোস্তফা-হাকিম কলেজের অধ্যাপক আবু ছগির, কাজী মাহবুবুর রহমান, মোস্তফা-হাকিম গ্রুপের কর্মকর্তা কর্মচারী প্রমুখ।

অনুষ্ঠানে খতমে বুখারী, খতমে কুরআন, হামদ্-নাত প্রতিযোগিতা সহ দোয়া ও মুনাজাতের মাধ্যমে মরহুম আব্দুল হাকিম মাইজভন্ডারী (রহঃ) এর আত্মার মাগফেরাত কামরা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.