নগরে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

0

সিটি নিউজঃ বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় চট্টগ্রামসহ সারাদেশে সাধারন ছুটি ঘোষনার কারণে হতদরিদ্র মানুষ গুলো এখন অসহায় জীবন যাপন করছে। এই অবস্থায় চট্টগ্রামবাসীর পাশে দাঁড়াতে চসিক নির্বাচনে মেয়র প্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেনের পক্ষ থেকে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ৩০ মার্চ সোমবার দুপুরে নগরীর প্রবর্তক মোড়স্থ ট্রিটমেন্ট হাসপাতালের সামনে চাউল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবণ ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ডাঃ শাহাদাত হোসেনের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম নাগরিক ঐক্য পরিষদের আহবায়ক ও মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা একরামুল করিম।

এসময় তিনি বলেন, বিএনপি হচ্ছে সাধারণ মানুষের দল। দেশের যেকোন দুর্যোগ মূহূর্তে বিএনপির নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে থাকে। ডাঃ শাহাদাত হোসেন একজন মানব দরদী মানুষ। তিনি রাজনীতিকে মানব সেবা হিসেবে নিয়েছেন। তাই চট্টগ্রামে তিনিই সর্বপ্রথমে করোনাভাইরাস সচেতনতায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ শুরু করেন। তিনি নির্বাচনী প্রচারণার সময় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন। এই পর্যন্ত তিনি প্রায় ২০ হাজার মাস্ক বিতরণ করেছেন।

তিনি বলেন, ডাঃ শাহাদাত হোসেনের পক্ষ থেকে বিভিন্ন ওয়ার্ডে তালিকা করে অসচ্ছল পরিবারের মাঝে চাউল, ডাল, পিয়াজ, চিনি, তেল, লবণ ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। তিনি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতংকিত না হয়ে ঘন ঘন হাত পরিষ্কার করে মুখে মাস্ক পরে বাসায় অবস্থান করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা জাহিদুল করিম কচি, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক মোঃ ইদ্রিস আলী, মহানগর ছাত্রদলের সহ সভাপতি জসিম উদ্দীন চৌধুরী, ডাঃ শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী, পাঁচলাইশ থানা বিএনপির সহ সভাপতি মোঃ আলী, নগর ছাত্রদল নেতা আলিফ উদ্দীন রুবেল, মহানগর চালকদলের সভাপতি নুর মিয়া মধু প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.